পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কেন্দ্রীয় বাহিনী নেই, 5টি বুথে ভোটকর্মীদের কর্মবিরতির সিদ্ধান্ত

আগামীকাল নদিয়ার কৃষ্ণনগরে এবং রানাঘাটের দুটি কেন্দ্রে ভোটগ্রহণ । নদিয়ার কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের অন্তর্গত চাপড়া বিধানসভার দইয়ের বাজারে একটি ভোটকেন্দ্রে পৌঁছে দেখেন কেন্দ্রীয় বাহিনী নেই । যার জেরে শেষমেষ 5টি বুথের ভোটকর্মীরা আগামীকাল কর্মবিরতির সিদ্ধান্ত নিলেন ।

By

Published : Apr 28, 2019, 6:45 PM IST

Updated : Apr 28, 2019, 7:18 PM IST

ভোটকর্মী

কৃষ্ণনগর, 28 এপ্রিল : মেলেনি কেন্দ্রীয় বাহিনী । যার জেরে শেষমেষ 5টি বুথের ভোটকর্মীরা আগামীকাল কর্মবিরতির সিদ্ধান্ত নিলেন ।

আগামীকাল নদিয়ার কৃষ্ণনগরে এবং রানাঘাটের দুটি কেন্দ্রে ভোটগ্রহণ । ভোটকর্মীদের অভিযোগ, তাঁদের আশ্বাস দেওয়া হয়েছিল কেন্দ্রবাহিনীর তত্ত্বাবধানেই ভোটগ্রহণ হবে । তারপর ভোটকর্মীরা নদিয়ার কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের অন্তর্গত চাপড়া বিধানসভার দইয়ের বাজারে একটি ভোটকেন্দ্রে পৌঁছে গেছিলেন । সেই হাইস্কুলে পাঁচটি বুথ রয়েছে । ভোটকর্মীরা গিয়ে দেখেন সেখানে রয়েছে রাজ্য পুলিশ । দেখা মেলেনি কেন্দ্রীয় বাহিনীর ।

এরপর এই পাঁচটি বুথের ভোটকর্মীরা সিদ্ধান্ত নেন কেন্দ্রীয় বাহিনী না এলে তাঁরা আগামীকাল ভোটগ্রহণ প্রক্রিয়ার অংশগ্রহণ করবেন না । সেই মর্মে তাঁরা নির্বাচন কমিশনকে একটি মেল করেন । আগামীকাল ভোট । তার আগে ভোটকর্মীদের এই সিদ্ধান্তে বিপাকে পড়েছে কমিশন ।

Last Updated : Apr 28, 2019, 7:18 PM IST

ABOUT THE AUTHOR

...view details