পশ্চিমবঙ্গ

west bengal

BJP Bandh At Hanskhali : ধর্ষণে মৃত্যু নাবালিকার, প্রতিবাদে আজ হাঁসখালিতে 12 ঘণ্টার বনধ বিজেপির

By

Published : Apr 11, 2022, 9:46 AM IST

Updated : Apr 11, 2022, 10:39 AM IST

নদিয়ার হাঁসখালিতে ধর্ষণের ঘটনার প্রতিবাদে বিজেপির 12 ঘণ্টার বনধ (BJP Bandh At Hanskhali)। সকাল থেকেই গোটা হাঁসখালি জুড়ে দোকানপাট বন্ধ। বনধের সমর্থনে পতাকা হাতে পথে নেমেছেন বিজেপি কর্মীরা।

BJP Bandh At Hanskhali
হাঁসখালিতে 12 ঘণ্টার বনধ বিজেপির

হাঁসখালি, 11 এপ্রিল : নদিয়ার হাঁসখালিতে ধর্ষণে নাবালিকার মৃত্যু ঘটনার প্রতিবাদে বিজেপির পক্ষ থেকে চলছে 12 ঘণ্টার বনধ (BJP Bandh At Hanskhali)। সকাল থেকেই গোটা হাঁসখালি জুড়ে দোকানপাট বন্ধ । বনধের সমর্থনে বিজেপি কর্মীরা পতাকা হাতে পথে নেমেছেন ।

গত 5 এপ্রিল নদিয়ার হাঁসখালি থানা এলাকার শ্যামনগরে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে । অভিযুক্ত তৃণমূল পঞ্চায়েত সদস্য সমর গোয়ালির ছেলে সোহেল গোয়ালি । অতিরিক্ত রক্তক্ষরণের ফলে রবিবার সকালে ওই নাবালিকার মৃত্যু হয় । অভিযোগ, এরপরই প্রমাণ লোপাটের জন্য নাবালিকাকে শ্মশানে নিয়ে গিয়ে দাহ করে দেওয়া হয় । শুধু তাই নয়, পরবর্তীকালে যাতে কোনও প্রমাণ না পাওয়া যায় সেই কারণে জল দিয়ে গোটা শ্মশান চত্বর ধুয়ে ফেলা হয় । এরপরই দু'দিন আগে নাবালিকার পরিবারের তরফ থেকে হাঁসখালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয় । অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত সোহেল গোয়ালীকে গ্রেফতার করে পুলিশ ।

হাঁসখালিতে 12 ঘণ্টার বনধ বিজেপির

আরও পড়ুন : ধর্ষণে নাবালিকার মৃত্য়ু, প্রমাণ লোপাটে তড়িঘড়ি পোড়ানো হল দেহ, অভিযুক্ত তৃণমূল নেতার ছেলে

এই ঘটনার প্রতিবাদে আজ 12 ঘণ্টার বন্ধের ডাক দেওয়া হয় হাঁসখালি বিজেপির তরফ থেকে । এই ঘটনার প্রতিবাদ জানিয়ে সকাল থেকেই বিজেপি কর্মীরা রাস্তায় নেমেছে বনধের সমর্থনে । সকাল থেকে দোকানপাট বন্ধ গোটা হাঁসখালি জুড়ে । হাতেগোনা কয়েকটি দোকান খুললেও বিজেপি কর্মীরা সেগুলি বন্ধ করার অনুরোধ জানান দোকানদারদের ৷

Last Updated : Apr 11, 2022, 10:39 AM IST

ABOUT THE AUTHOR

...view details