পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 25, 2021, 9:17 AM IST

Updated : Apr 25, 2021, 10:25 AM IST

ETV Bharat / state

হাঁসখালিতে বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ, মৃত 1

নদিয়া জেলায় নির্বাচন শেষ ৷ তারপর বোমা বাঁধতে গিয়ে বোমা ফেটে মৃত্যুর ঘটনায় হতবাক সকলেই ৷ কোনও রাজনৈতিক যোগ রয়েছে কি ? নাকি নিছক সমাজবিরোধী কাজের জন্যই বোমা বাঁধা ? উত্তর খুঁজছে হাঁসখালি থানার পুলিশ ৷

হাঁসখালিতে বোমা ফেটে মৃত 1 , জখম 4
হাঁসখালিতে বোমা ফেটে মৃত 1 , জখম 4

হাঁসখালি, 25 এপ্রিল : বোমা বাঁধতে গিয়ে তা ফেটে মৃত্যু হল এক ব্যক্তির ৷ ঘটনায় আহত চারজন ৷ তার মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক ৷ ঘটনাটি ঘটেছে নদিয়ার হাঁসখালি থানার বেনিয়া এলাকায় । মৃত ব্যক্তির নাম সুশান্ত রায় ।

সূত্রের খবর, শনিবার রাতে বেনিয়া এলাকায় একটি বাড়িতে বোমা বাঁধছিল সুশান্ত সহ পাঁচজন ব্যক্তি । বাঁধার সময় হঠাৎ তা ফেটে যাওয়ায় গুরুতর জখম হন সকলেই । বোমা ফাটার আওয়াজ পেয়ে স্থানীয়রা ছুটে এসে দেখেন সুশান্ত রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে । তৎক্ষণাৎ তাকে স্থানীয় শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় । সেখানে অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা তাকে কল্যাণীর জওহরলাল নেহরু হাসপাতালে স্থানান্তরিত করেন ৷ সেখানে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয় ।

বোমা বাঁধতে গিয়ে তা ফেটে মৃত এক , আশঙ্কাজনক দুই

জখম বাকি চারজনের মধ্যে কৃষ্ণ রাই ও উত্তম ঘোষ নামে দুই ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় । যদিও অল্প আঘাত হওয়ায় বাকিরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায় । খবর পেয়ে ঘটনাস্থলে আসে হাঁসখালি থানার পুলিশ । ঠিক কী কারণে তারা বোমা বাঁধছিল তার তদন্ত শুরু করেছে পুলিশ ।

যদিও স্থানীয়দের অভিযোগ, এরা সকলেই মূলত সমাজবিরোধী কাজের সঙ্গেই বেশিরভাগ যুক্ত থাকে ৷ সেই কারণেই তারা এই কাজ করছিল ৷

আরও পড়ুন :কোভ্যাকসিনের দাম রাজ্যগুলির জন্য 600 টাকা, বেসরকারি হাসপাতালে দ্বিগুণ

Last Updated : Apr 25, 2021, 10:25 AM IST

ABOUT THE AUTHOR

...view details