পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 19, 2022, 8:03 AM IST

ETV Bharat / state

Nadia Road Accident : গোবিন্দপুর জাতীয় সড়কে কিশোরের মৃতদেহ সমেত ওলটাল অ্যাম্বুলেন্স

কলকাতার হাসপাতালে মারা গিয়েছে কিশোর ৷ তাকে নিয়ে আসতে গিয়ে পথ দুর্ঘটনায় মুখোমুখি হল পরিবার (Nadia Road Accident) ৷

Nadia News
গোবিন্দপুরে স্থানীয়দের বিক্ষোভ

গোবিন্দপুর, 19 মার্চ : মৃতদেহ নিয়ে বাড়ি ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল অ্যাম্বুলেন্স । প্রায় দু'ঘণ্টা সন্তানের মৃতদেহ কোলে নিয়ে জাতীয় সড়কের ধারে বসে রইল পরিবার । পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগে পথে নামল স্থানীয়রা । ঘটনাটি নদিয়ায় শান্তিপুর থানার গোবিন্দপুরের (Ambulance overturned in Gobindapur Santipur Nadia with dead body) ।

কলকাতার একটি হাসপাতাল থেকে এক কিশোরের মৃতদেহ নিয়ে নবদ্বীপ থানা এলাকায় বাড়ি ফিরছিল মৃতের পরিবার । পথে গোবিন্দপুর 34 নম্বর জাতীয় সড়কে অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় । এরপর দীর্ঘক্ষণ রাস্তার পাশে মৃত সন্তানকে কোলে নিয়ে বসে থাকে পরিবার । স্থানীয়রা ছুটে আসে ৷ খবর দেয় শান্তিপুর থানায় । কিন্তু পুলিশ এবং অ্যাম্বলেন্স আসতে দেরি হওয়ায় রাতে বসে থাকতে হয় পরিবারকে ৷

গোবিন্দপুর জাতীয় সড়কে উল্টে গিয়েছে অ্যাম্বুলেন্স, রাস্তার ধারে মৃতদেহ নিয়ে পরিবার

আরও পড়ুন : Ambulance Driver Beaten in Chuchura : মদের টাকা না দেওয়ায় অ্যাম্বুলেন্স চালককে মারধর ও গাড়ি ভাঙচুর

স্থানীয় গৌতম দাস বলেন, "কলকাতা থেকে রোগীর মৃতদেহ নিয়ে অ্যাম্বুলেন্সটি ফিরছিল ৷ রাস্তায় উল্টে যায় ৷" তাঁর অভিযোগ অ্যাম্বুলেন্সচালক ও তার সহকারী দু'জনেই মদ্যপ অবস্থায় ছিল ৷ আরেক প্রত্যক্ষদর্শী বিজয় বিশ্বাস বলেন, "মানুষ যদি হঠাৎ এখানে মারা যায়, তখন শান্তিপুর থানাকে খবর দিলেও তারা ঘুমিয়ে থাকবে ৷ ঘুম ভেঙে চোখেমুখে জল দিয়ে তারপর আসবে ৷ এটাই কি পুলিশের কাজ ?" বিক্ষুব্ধ স্থানীয় জানান, সাধারণ মানুষই উদ্ধারকাজ করতে পারে ৷ তাঁরা বলেন, "পুলিশ যদি বলত পারব না, তাহলে আমরা নিজেরাই চেষ্টা করতাম ৷"

পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছলেও অ্যাম্বুলেন্স না আসায় প্রায় দু'ঘণ্টার উপর বসে থাকে মৃতের পরিবার । এই ঘটনায় এলাকাবাসীর ক্ষোভ বাড়তে থাকে । বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা । শেষে শান্তিপুর স্টেট জেলা হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স এসে তাদের নিয়ে যায় ।

ABOUT THE AUTHOR

...view details