পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

করোনা আক্রান্তের দেহ পড়ে রইল হাসপাতালের গেটে, পালালেন অ্যাম্বুলেন্স চালক

অভিযোগ, হাসপাতাল তিন থেকে চার কিলোমিটার দূরে হওয়া সত্ত্বেও ওই অ্যাম্বুলেন্স চালক সাড়ে তিন হাজার টাকা ভাড়া দাবি করেন । অ্যাম্বুলেন্স হাসপাতালে পৌঁছানোর আগেই ওই মহিলার মৃত্যু হয় ৷ এরপর হাসপাতালের গেটে মৃতাকে ফেলে পালান অ্যাম্বুলেন্স চালক ৷

By

Published : May 18, 2021, 6:11 PM IST

ambulance-driver-fled-leaving-body-of-corona-infected-in-front-of-hospital-gate
ambulance-driver-fled-leaving-body-of-corona-infected-in-front-of-hospital-gate

শান্তিপুর, 18 মে : অতিরিক্ত অ্যাম্বুলেন্স ভাড়া নিয়েও করোনা আক্রান্তের মৃতদেহ হাসপাতাল গেটের সামনে ফেলে পালালেন অ্যাম্বুলেন্স চালক । ইমারজেন্সির গেটের সামনে চার ঘণ্টা পড়ে রইল মৃতদেহ । সংক্রমণ ছড়ানোর ভয়ে আতঙ্কিত হলেন হাসপাতালে আসা রোগী ও তাঁদের পরিবার । ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ।

দিনকয়েক আগে শান্তিপুরবাসী এক মাঝবয়সী মহিলা করোনা পজিটিভ হন । এরপর তিনি বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন । অসুস্থতা বাড়ায় আজ তাঁকে হাসপাতালে আনার ব্যবস্থা করা হয় । যার জন্য অ্যাম্বুলেন্স ভাড়া করার প্রয়োজন পড়ে ৷ অভিযোগ, হাসপাতাল তিন থেকে চার কিলোমিটার দূরে হওয়া সত্ত্বেও ওই অ্যাম্বুলেন্স চালক সাড়ে তিন হাজার টাকা ভাড়া দাবি করে । বাধ্য হয়ে সেই টাকা দেয় রোগীর পরিবার ৷ এদিকে অ্যাম্বুলেন্স হাসপাতালে পৌঁছানোর আগেই ওই মহিলার মৃত্যু হয় ৷ এরপর হাসপাতালের গেটে মৃতাকে ফেলে পালান অ্যাম্বুলেন্স চালক ৷ হাসপাতাল গেটের সামনে চার ঘণ্টা ধরে পড়ে থাকে করোনা আক্রান্ত মহিলার মৃতদেহ । যাতে হাসপাতাল চত্বরে আতঙ্ক ছড়ায় ।

করোনা আক্রান্তের দেহ পড়ে রইল হাসপাতালের গেটে ৷

আরও পড়ুন: আসা-যাওয়া একসঙ্গেই ! কোভিড-পরবর্তী সমস্যায় কয়েক ঘণ্টার ব্যবধানে মৃত 2 যমজ ভাই

এই বিষয়ে হাসপাতাল সুপার তারক বর্মন বলেন, "আমরা ইতিমধ্যে প্রশাসনকে জানিয়েছি । ওই অ্যাম্বুলেন্স চালকের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ । মৃতা করোনা আক্রান্তের সৎকারের ব্যবস্থা করা হচ্ছে ।"

ABOUT THE AUTHOR

...view details