পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 6, 2020, 6:59 PM IST

ETV Bharat / state

কোরোনা সন্দেহে অ্যাম্বুলেন্স চালককে মারধর নদিয়ায়

শান্তিপুরের বড় জিয়াকুর গ্রামের বাসিন্দা অসিত সরকার পেশায় অ্যাম্বুলেন্স চালক। আজ সকালে বাড়ি ফিরতেই এলাকার কয়েকজন দুষ্কৃতী মারধর করে তাঁকে । বর্তমানে তিনি শান্তিপুর স্টেট জেনেরাল হাসপাতালে চিকিৎসাধীন।

ছবি
ছবি

শান্তিপুর, 6 মে : কোরোনা সন্দেহে এক অ্যাম্বুলেন্স চালককে মারধরের অভিযোগ উঠল এলাকার কয়েকজন দুষ্কৃতীদের বিরুদ্ধে । জখম ওই অ্যাম্বুলেন্স চালক বর্তমানে শান্তিপুর স্টেট জেনেরাল হাসপাতালে চিকিৎসাধীন । নদিয়ার শান্তিপুরের বড় জিয়াকুর গ্রামের ঘটনা।

শান্তিপুরের বড় জিয়াকুর গ্রামের বাসিন্দা অসিত সরকার পেশায় অ্যাম্বুলেন্স চালক। এই কোরোনা পরিস্থিতিতে দিনরাত রোগী বহন করার কাজ করে চলেছেন তিনি । পরিবারের অভিযোগ, সেজন্যই দিন কয়েক আগে এলাকার কয়েকজন এসে হুমকি দিয়ে যায় যুবকের পরিবারের সদস্যদের । বলা হয়, ওই যুবক যেন বাড়িতে না আসে। এলেই মারধর করা হবে। আজ সকালে অসিত বাড়ি ফিরতেই তিনজন দুষ্কৃতী তার উপর চড়াও হয়। অসিত সরকারের মাকেও মারধর করা হয়। পরে অসিতকে মাটিতে ফেলে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। ছবি তুলতে গেলে তাঁর মোবাইলটা ভেঙে দেওয়া হয়। এদিকে চিৎকার চেঁচামেচি হতেই আশপাশের লোকজন ঘটনাস্থানো পৌঁছায় । তখনই সেখান থেকে পালিয়ে যায় দুষ্কৃতীরা। জখম অ্যাম্বুলেন্স চালককে উদ্ধার করে শান্তিপুর স্টেট জেনেরাল হাসপাতালে ভরতি করে স্থানীয়রা ।

ঘটনার পরিপ্রেক্ষিতে শান্তিপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে ওই অ্যাম্বুলেন্স চালকের পরিবারের তরফে । এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ঘটনার তদন্ত চলছে ।

ABOUT THE AUTHOR

...view details