পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

নদিয়াতে আরও 9 জনের কোরোনা সংক্রমণ

নদিয়ায় 9 জনের কোরোনা পজ়িটিভ ধরা পড়ল। এরফলে এই জেলায় কোরোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল 195 ৷ কোরোনা আক্রান্ত 9 জনের অধিকাংশ পরিযায়ী শ্রমিক ৷

By

Published : Jun 17, 2020, 2:58 AM IST

corona infections in nadia
নদিয়াতে কোরোনা সংক্রমণ

নদিয়া, 16 জুন : নতুন করে নদিয়ায় 9 জনের কোরোনা পজ়িটিভ। জেলায় মোট কোরোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল 195।

প্রতিটি জেলার সঙ্গে নদিয়াতেও পাল্লা দিয়ে বাড়ছে কোরোনা সংক্রমণের হার। মূলত পরিযায়ী শ্রমিকরা বাড়িতে ফেরার পর থেকেই সংখ্যাটা আরও বেশি বৃদ্ধি পেয়েছে। আজ স্বাস্থ্যবিভাগের দেওয়া তথ্য অনুযায়ী আরও 9 জনের মধ্যে কোরোনা পজ়িটিভ পাওয়া গিয়েছে। এর আগে নদিয়াতে মোট কোরোনার সংখ্যা ছিল 186। নতুন করে যে 9 জনের মধ্যে কোরোনা সংক্রমণ পাওয়া গিয়েছে তাদের মধ্যে পাঁচজন তেহট্টের এক নম্বর এবং দুই নম্বর ব্লক এলাকার বাসিন্দা। বাকিরা নবদ্বীপ, কল্যাণী পৌরসভা, কালিয়াগঞ্জ এবং চাপড়া এলাকার বাসিন্দা।

স্বাস্থ্যবিভাগ এবং প্রশাসনের দাবি পরিযায়ী শ্রমিকরা জেলাতে ফেরার পর থেকেই কোরোনা সংক্রমণের আশঙ্কা রাতারাতি অনেকটাই বেড়ে গেছে। যে 9 জনের মধ্যে নতুন করে কোরোনা পজ়িটিভ ধরা পড়েছে তাদের সিংহভাগই পরিযায়ী শ্রমিক । এই 9 জন ব্যক্তিকে নদিয়ার কল্যাণী কার্নিভাল কোভিড-19 হাসপাতালে ভরতি করা হয়েছে। এই 9 জনের পরিবার এবং যারা এদের সংস্পর্শে এসেছিল তাদের চিহ্নিত করে কোয়ারানটিন সেন্টারে রাখা হয়েছে।

ABOUT THE AUTHOR

...view details