পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 19, 2019, 12:39 PM IST

Updated : Jun 19, 2019, 12:54 PM IST

ETV Bharat / state

মমতার হুঁশিয়ারিই সার, তৃণমূল নেতার গোডাউনে থাকে বস্তা বস্তা বীজ !

দুর্নীতি রুখতে দলীয় কর্মীদের একের পর এক নির্দেশ দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায় । কিন্তু তাঁর নির্দেশকে বুড়ো আঙুল দেখাচ্ছেন দলীয় কর্মীরাই !

উদ্ধার হওয়া 12 বস্তা বাদাম

হাঁসখালি, 19 জুন : হুঁশিয়ারিই সার । দুর্নীতি ও তোলাবাজি রুখতে কড়া ব্যবস্থার হুঁশিয়ারি দিচ্ছেন মুখ্যমন্ত্রী । কিন্তু, কে শোনে কার কথা ! দলের নেতা, কর্মীরাই যে তাঁকে বুড়ো আঙুল দেখাচ্ছেন ।

আজ পাট ক্ষেত থেকে উদ্ধার হল সরকারি লেবেল লাগানো 12 বস্তা বাদাম । জানা গেছে, ওই বাদাম তৃণমূল নেতার গোডাউনে রাখা হয়েছিল । পরে তা পাট ক্ষেতে নিয়ে আসা হয় । ঘটনাটি নদিয়ার হাঁসখালির গাজনা পঞ্চায়েত এলাকার । মুখ্যমন্ত্রীর নির্দেশের পর এই ঘটনা সামনে আসায় প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে ।

মেনকা বিশ্বাস, পঞ্চায়েত প্রধান

অভিযোগ, পঞ্চায়েতে আসা বিকল্প চাষের বীজ বা বাদামগুলি বিলি না করে বাজারে বিক্রি করার চেষ্টা করছিলেন তৃণমূল নেতারা । পাট ক্ষেতের ভিতরে 12 বস্তা বাদাম এক জায়গায় রাখা অবস্থায় দেখতে পান স্থানীয় বাসিন্দারা । স্থানীয়দের অভিযোগ, পঞ্চায়েতে সরকারি কিছু জিনিস এলেই তা সাধারণের মধ্যে বিলি না করে অন্যত্র বিক্রি করে দেন তৃণমূল নেতারা । স্থানীয় দু'জন তৃণমূল নেতা সুরেন্দু ঘোষ, মহিবুল মণ্ডলের গোডাউনে সেই সব সামগ্রী মজুত করে রাখা হয় ।

ভিডিয়োয় শুনুন বক্তব্য

গতকাল খবর পেয়ে স্থানীয়রা ওই নেতাদের গোডাউন ভাঙতে উদ্যত হলে ঘটনাস্থানে হাঁসখালি থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । পরে পুলিশ ওই 12 বস্তা বাদাম বাজেয়াপ্ত করে । যদিও সরকারি বাদাম বিলি না করার অভিযোগ অস্বীকার করেছেন গাজনা পঞ্চায়েত প্রধান মেনকা বিশ্বাস । ঘটনার তদন্ত শুরু করেছে হাঁসখালি থানার পুলিশ ।

আরও পড়ুন : "এক টাকা দেয় না, সবার কাছ থেকে টাকা লুটছে তৃণমূল নেতারা"

ঘটনা প্রসঙ্গে স্থানীয় BJP নেতারা বলছেন, "যেখানে মুখ্যমন্ত্রী তোলাবাজি রুখতে নির্দেশ দিচ্ছেন, সেখানে তৃণমূল নেতার গোডাউন থেকে সরকারি বাদাম উদ্ধার হচ্ছে । তবে কি মমতার নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়েই দলের কর্মীরা দুর্নীতি করে যাবে ? এসব এবার বন্ধ হওয়া দরকার ।"

Last Updated : Jun 19, 2019, 12:54 PM IST

ABOUT THE AUTHOR

...view details