পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 17, 2022, 7:48 PM IST

ETV Bharat / state

Heroin Worth Rs 50 Lakh Recovered : 50 লাখ টাকার হেরোইন-সহ গ্রেফতার মহিলা

50 লাখ টাকার হেরোইন-সহ গ্রেফতার এক মহিলা (Heroin recovered Worth Rs 50 Lakh) ৷ ধৃত মহিলার নাম খুরসিনা বেওয়া । তাঁর বাড়ি বেলডাঙ্গায় ।

Woman Arrested with heroin worth Rs 50 lakh
Woman Arrested

ভগবানগোলা, 17 এপ্রিল : মাদক পাচারে জড়িত এক মহিলাকে গ্রেফতার করল ভগবানগোলা থানার পুলিশ । ধৃতের কাছ থেকে বাজেয়াপ্ত করা হয়েছে 50 লাখ টাকার হেরোইন (Heroin Worth Rs 50 Lakh Recovered) ।

শনিবার রাতে মহিলাকে গ্রেফতার করা হয় । ধৃত মহিলার নাম খুরসিনা বেওয়া । তাঁর বাড়ি বেলডাঙ্গায় । ধৃত মহিলাকে আজ বহরমপুর এনডিপিএস কোর্টে পাঠানো হলে বিচারক 5 দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন । বিএসএফের চোখে ধুলো দিতে মাদক পাচারের মহিলাদের যুক্ত করছে মাদক মাফিয়ারা । সম্প্রতি কিশোর-কিশোরীদের এই চক্রে জড়ানোরও প্রমাণ পাওয়া গিয়েছে । মোটা টাকার লোভ দেখিয়েই তাদের পাচারের কারবারে যুক্ত করা হয় ।

শনিবার রাতে হাতবদলের আগেই পুলিশের জালে ধরা পড়ে খুরসিনা বেওয়া । তাঁর কাছ থেকে উদ্ধার হয় 500 গ্রাম হেরোইন । যার বাজার মূল্য আনুমানিক 50 লক্ষ টাকা বলে জানিয়েছে পুলিশ । ধৃতকে পুলিশ হেফাজতে নিয়েই এই চক্রে জড়িতদের তল্লাশি শুরু করেছে পুলিশ । হেরোইন কোথা থেকে কোথায় পাচার করা হত তারও হদিশ পাওয়ার চেষ্টা করছে পুলিশ ।

আরও পড়ুন : BJP Inner Clash : এবার দ্বন্দ্ব মুর্শিদাবাদে, রাজ্য বিজেপির সম্পাদক পদ থেকে ইস্তফা বিধায়কের

ABOUT THE AUTHOR

...view details