পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 23, 2022, 2:20 PM IST

ETV Bharat / state

Widow With Firearms : সঙ্গে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র ! ফরাক্কায় ধৃত বছর 'পঞ্চান্নর' প্রৌঢ়া

আগ্নেয়াস্ত্র-সহ ধৃত 55 বছরের প্রৌঢ়া ৷ ধৃতের কাছ থেকে তিনটি অত্যাধুনিক সেভেন এমএম পিস্তল, 3টি ম্যাগজিন-সহ 20 রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ (Widow With Firearms)।

Widow With Firearms
আগ্নেয়াস্ত্র-সহ ধৃত প্রৌঢ়া

ফরাক্কা, 23 জুন : বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার এক বিধবা মহিলা ৷ পুলিশ সূত্রে খবর, ধৃতের বয়স 55 বছর ৷ বুধবার রাতে এসটিএফ ও ফরাক্কা থানার পুলিশ যৌথভাবে নিউ ফরাক্কা স্টেশন থেকে অভিযুক্তকে গ্রেফতার করেছে (Widow arrested with Firearms) ৷

পুলিশ সূত্রে খবর, ধৃত ওই মহিলার নাম মার্জিনা বিবি । তার বাড়ি মালদা জেলার কালিয়াচক থানার বামনতলা এলাকায়। আজ ধৃতকে পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে জঙ্গিপুর মহকুমা আদালতে তোলা হবে । অস্ত্রপাচার ও মাদক কারবারে পুলিশের চোখে ধুলো দিতে, বিশেষত গর্ভবতী মহিলা ও সদ্যজাত সন্তানের মায়েদের ব্যবহার করা হচ্ছে ।

সাধারণত ট্রেনে-বাসে পাচারের সময় কোলে বাচ্চা থাকলে সেই মহিলারা পুলিশি সন্দেহের তালিকার বাইরে থাকে । ফলে এমনই মহিলাদের পাচারের কাজে ব্যবহার করছে ড্রাগ ও আগ্নেয়াস্ত্রের চোরা-কারবারিরা ৷ তবে মধ্যবয়স্ক মহিলারাও অস্ত্রপাচারের সঙ্গে যুক্ত হওয়ায় পুলিশের কপালে ভাঁজ পড়তে শুরু করেছে ।

আরও পড়ুন : পুরুলিয়ায় আগ্নেয়াস্ত্র-সহ ধৃত 1

গোপন সূত্রে খবর পেয়ে নিউ ফরাক্কা স্টেশন সংলগ্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে ওই মহিলাকে । তল্লাশি চালিয়ে বাজেয়াপ্ত করা হয়েছে পিস্তল ও কার্তুজ । ওই মহিলা কী উদ্দেশ্যে এবং কোথায় আগ্নেয়াস্ত্রগুলি নিয়ে যাচ্ছিল, তার তদন্ত শুরু করেছে ফরাক্কা থানার পুলিশ । পুলিশের প্রাথমিক অনুমান অস্ত্রগুলি মুঙ্গের থেকে আনা হচ্ছিল ।

ABOUT THE AUTHOR

...view details