পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 5, 2022, 11:08 PM IST

ETV Bharat / state

Clash In Mursidabad : রাস্তা দখলকে কেন্দ্র করে মারামারিতে মৃত্যু 1 জনের, আহত 5

পারিবারিক বিবাদের জেরে উভয়পক্ষের মারামারিতে মৃত 1, আহত 5 জন (Clash In Mursidabad) ৷ মৃতের নাম জামিরুল শেখ। ঘটনাটি ঘটে মুর্শিদাবাদের কান্দি থানার মনিগ্রামে।

Clash In Mursidabad
রাস্তা দখলকে কেন্দ্র করে বচসার জেরে মৃত্যু 1 জনের

কান্দি, 5 এপ্রিল : পারিবারিক বিবাদের জের চলছিল বহুদিন থেকেই। মঙ্গলবার দুপুর নাগাদ দুটি বাড়ির মধ্যবর্তী তিন ফুটের রাস্তাকে কেন্দ্র করে বচসা শুরু হয়। ঘটনায় উভয়পক্ষের মারামারিতে আহত হয় 5 জন (Clash In Mursidabad) ৷ যার মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কান্দি মহকুমা হাসপাতাল থেকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করার পথেই মৃত্যু হয় তাঁর। আহত 5 জনের চিকিৎসা চলছে কান্দি মহকুমা হাসপাতালে। মৃতের নাম জামিরুল শেখ। ঘটনায় আক্রান্তের পরিবার অপর পরিবারের বাড়ি ও গাড়িতে আগুন লাগিয়ে দেয়।

মঙ্গলবার ঘটনাটি ঘটে মুর্শিদাবাদের কান্দি থানার মনিগ্রামে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায় ময়নাতদন্তের জন্য। জামিরুল শেখের পরিবারের পক্ষ থেকে অভিযুক্তদের বাড়ি এবং গাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয় ৷ কান্দি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয়পক্ষের উপর লাঠিচার্জ করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এই ঘটনার পর থেকে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে ৷ এলাকায় ফের ঝামেলার আশঙ্কায় মোতায়ন করা হয়েছে পুলিশ।

আরও পড়ুন: কোটি টাকার সোনা ও হিরের গয়না উদ্ধার-সহ গ্রেফতার তিন

পুলিশ জানিয়েছে, বাড়ি ঢোকার তিন ফুটের একটি রাস্তা নিয়ে বহুদিন ধরে দুই পরিবারের মধ্যে ঝামেলা চলছিল। এর আগেও এই ঝামেলার জন্য আদালত পর্যন্ত মামলা গড়ায় ৷ যে মামলা এখনও চলছে কান্দি মহকুমা আদালতে। মঙ্গলবার এই রাস্তার কাজ করা নিয়ে ফের দুই পরিবারের মধ্যে প্রথমে বচসা বাঁধে পরে হাতাহাতির পরিস্থিতি সৃষ্টি হয়। সামগ্রিক ঘটনার তদন্ত ইতিমধ্যেই শুরু করা হয়েছে কান্দি থানার পুলিশের পক্ষ থেকে ৷ যদিও বর্তমানে অভিযুক্তরা সকলেই পলাতক।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details