পশ্চিমবঙ্গ

west bengal

Three Women Die : ফরাক্কায় লরির ধাক্কায় মৃত তিন মহিলা

By

Published : Oct 16, 2021, 8:28 PM IST

ঘটনায় জখম আরও তিন মহিলাকে উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে চিকিৎসার জন্য। ঘটনার খবর পেয়ে এদিন ঘটনাস্থলে পুলিশ পৌঁছতেই তাঁদের ঘিরে ধরে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।

Three Women Died
ফরাক্কায় লরির ধাক্কায় মৃত তিন মহিলা

ফরাক্কা, 16 অক্টোবর : ছাগল চরাতে এসে রাস্তার ধারে বসে থাকার সময় বেপরোয়া লরির ধাক্কায় মৃত্যু হল তিন মহিলার ৷ ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরও তিনজন। শনিবার বিকেল পাঁচটা নাগাদ ঘটনাটি ঘটে মুর্শিদাবেদের ফরাক্কা থানার অন্তর্গত বাহাদুরপুর গ্রাম পঞ্চায়েতের সুদনা গ্রামে।

ঘটনায় মৃত তিন জন হলেন সুমতি মণ্ডল (45), জোৎস্না মণ্ডল (33) ও আশালতা মণ্ডল(55)। তাঁদের বাড়ি বাহাদুরপুরের সুদনা গ্রামেই। ঘটনায় জখম আরও তিন মহিলাকে উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে চিকিৎসার জন্য। ঘটনার খবর পেয়ে এদিন ঘটনাস্থলে পুলিশ পৌঁছতেই তাদের ঘিরে ধরে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন : Teenager Died : রেললাইনে ভিডিয়ো শুট করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত কিশোর

মৃতদেহ আটকে কেন্দুয়া -বাহাদুরপুর গ্রামীণ সড়ক অবরোধ করে শুরু হয় বিক্ষোভ। অভিযোগ, খবর সংগ্রহ করতে গিয়ে হেনস্থার স্বীকার হন সংবাদমাধ্যমের এক কর্মীও । বেশ কিছুক্ষণ পর পরিস্থিতি স্বাভাবিক হলে পুলিশ দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় ৷ ঘাতক লরিটিকে আটক করেছে পুলিশ।

ABOUT THE AUTHOR

...view details