পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

গঙ্গারামপুরের অপহৃত কিশোরের খোঁজ মিলল কালিয়াচকে

দক্ষিণ দিনাজপুরের অপহৃত কিশোরকে উদ্ধার করল ফরাক্কা থানার পুলিশ । গত 11 জুন দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর থেকে সুমন সরকার নামে ওই কিশোরকে অপহরণ করা হয় । স্থানীয় বাসিন্দারা ওই কিশোরকে কান্নাকাটি করতে দেখে সন্দেহ করে । তখন স্থানীয় বাসিন্দারা খবর দেয় ফরাক্কা থানায় । খবর পেয়ে ঘটনাস্থলে এসে কিশোরকে উদ্ধার করে নিয়ে যায় পুলিশ ।

By

Published : Jun 15, 2021, 10:34 PM IST

গঙ্গারামপুরের অপহৃত কিশোরের খোঁজ মিলল কালিয়াচকে
গঙ্গারামপুরের অপহৃত কিশোরের খোঁজ মিলল কালিয়াচকে

ফরাক্কা , 15 জুন : দক্ষিণ দিনাজপুরের অপহৃত কিশোরকে উদ্ধার করল ফরাক্কা থানার পুলিশ । স্থানীয় বাসিন্দারাই ওই কিশোরের কান্নাকাটি শুনে পরিচয় জানতে চাইলেই দুস্কৃতীরা তাকে ছেড়ে পালিয়ে যায় । ফরাক্কা থানায় খবর দেওয়া হলে পুলিশ ওই কিশোরকে উদ্ধার করে তুলে দেয় গঙ্গারামপুর থানার পুলিশের হাতে । বছর এগারোর অপহৃত কিশোরের নাম সুমন সরকার । অপহরণকারীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ ।

পুলিশ সূত্রের খবর, গত 11 জুন দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর থেকে সুমন সরকার নামে ওই কিশোরকে অপহরণ করা হয় । দুষ্কৃতীরা তাকে নিয়ে মালদার কালিয়াচক আসে । সেখান থেকে মঙ্গলবার সকালে ফরাক্কার ঘোলাকান্দী এলাকায় নিয়ে আসে । ওই কিশোরকে কান্নাকাটি করতে দেখে স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হয় । সুমনের কাছে তার পরিচয় জানতে চাইলে তৎক্ষণাৎ ছেড়ে ফেলিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা ।

তখন স্থানীয় বাসিন্দারা খবর দেয় ফরাক্কা থানায় । খবর পেয়ে ঘটনাস্থলে এসে কিশোরকে উদ্ধার করে নিয়ে যায় পুলিশ । পুলিশ এসে গঙ্গারামপুর থানায় খবর দিয়ে তুলে দেওয়া হয় ওই কিশোরকে ।

গঙ্গারামপুরের অপহৃত কিশোরের খোঁজ মিলল কালিয়াচকে

আরও পড়ুন...কিশোরকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার এক ব্যক্তি

গঙ্গারামপুর থানার পুলিশ মিজানুল রহমান সরকার জানান ঘটনাটি তিন-চার দিন আগের ঘটনা । গতকাল গঙ্গারামপুর থানার ডিএসপি হেড কোয়াটার সাহেব ফোন করেন ও এই কিডন্যাপ সম্পর্কে জানান । তারপর থেকে আমরা তল্লাশি শুরু করি । আজ একটি বাচ্চাকে দেখে স্থানীয় বাসিন্দারা ফোন করে খবর দেয় তারপর আমরা গিয়ে সুমন সরকারকে উদ্ধার করি ও তাকে ফরাক্কা থানার হাতে তুলে দেওয়া হয় । তিনি আরও জানান কিশোরকে পরিবারের হাতে তুলে দেওয়া হবে ।

ABOUT THE AUTHOR

...view details