পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

পঞ্চায়েত অফিসেই তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে রক্তাক্ত সাত

রঘুনাথগঞ্জের জোতকমল অঞ্চলে এদিন সভাপতি নির্বাচনের জন্য বৈঠক ডাকা হয়েছিল। বর্তমান অঞ্চল সভাপতিকে বাদ দিয়ে নতুন অঞ্চল সভাপতির নাম ঘোষণা হতেই শুরু হয়ে যায় চরম বিশৃঙ্খলা।দুই গোষ্ঠী পরস্পরকে ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ করে । এই ঘটনায় সাত জন গুরুতর জখম হয় ।

By

Published : Jun 3, 2020, 12:09 AM IST

tmc group clash
তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ

রঘুনাথগঞ্জ,2 জুন :পঞ্চায়েত অফিসেই তৃণমূলের দুই গোষ্ঠী সংঘর্ষে গুরুতর জখম হয়েছে সাত জন । পঞ্চায়েত অফিসে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল রঘুনাথগঞ্জ-২ ব্লকের জোতকমল গ্রাম পঞ্চায়েত। হাতাহাতি, চেয়ার ছোড়াছুড়ি ও পরে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালানোর অভিযোগ ওঠে দুই গোষ্ঠীর বিরুদ্ধে। ঘটনায় রক্তাক্ত সাতজনকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে প্রথমে ভর্তি করা হয় । কিন্তু তিনজনের অবস্থার অবনতির কারণে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে তাদের রেফার করা হয় ।


জোতকমল অঞ্চলে এদিন সভাপতি নির্বাচনের জন্য বৈঠক ডাকা হয়েছিল। সেই বৈঠকে কয়েকশো তৃণমূল কর্মী এসে হাজির হয়। বর্তমান অঞ্চল সভাপতিকে বাদ দিয়ে নতুন অঞ্চল সভাপতির নাম ঘোষণা হতেই শুরু হয়ে যায় চরম বিশৃঙ্খলা। শুরু হয় চেয়ার ছোড়াছুড়ি ও ভাঙচুর। ধারালো অস্ত্র নিয়ে দুই গোষ্ঠী পরস্পরকে আক্রমণ করে । কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় গ্রাম পঞ্চায়েত অফিস।

পরস্পর হামলার ঘটনায় উভয় পক্ষের মোট সাতজন গুরুতর জখম হয়। এর বাইরে আরও বেশ কয়েকজন কমবেশি আহত হয়েছে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থানে পৌঁছয় রঘুনাথগঞ্জ থানার পুলিশ।

ABOUT THE AUTHOR

...view details