পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 13, 2021, 12:18 PM IST

ETV Bharat / state

Heroin Seized at Sagardighi : সাগরদিঘিতে কোটি টাকার হেরোইন-সহ গ্রেফতার এক

শেখদিঘি বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয় সামিরুল ইসলামকে । তার কাছ থেকে উদ্ধার হয়েছে এক কেজি হেরোইন (Police Seize heroin worth crores of rupees) । যার বর্তমান বাজারমূল্য প্রায় কোটি টাকা ৷ কারা এই ঘটনার সঙ্গে যুক্ত, তা খতিয়ে দেখা হচ্ছে ৷

Heroin Seized
সামিরুল ইসলাম

সাগরদিঘি, 13 ডিসেম্বর: প্রায় কোটি টাকার হেরোইন-সহ এক মাদক পাচারকারীকে গ্রেফতার করল সাগরদিঘি থানার পুলিশ (Police Seize heroin worth crores of rupees at Sagardighi) । ধৃত সামিরুল ইসলামের বাড়ি রঘুনাথগঞ্জ থানা এলাকা । ধৃতকে সাত দিনের পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে আদালতে তোলা হচ্ছে বলে জানিয়েছেন জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ওয়াই রঘুবংশী ।

একসময় মুর্শিদাবাদে হেরোইনের স্বর্গরাজ্য ছিল ভারত-বাংলাদেশ সীমান্তের লালগোলা । লালগোলার হেরোইন পাচারের ব্যাটন ক্রমশ চলে গিয়েছে জঙ্গিপুর মহকুমায় । বর্তমানে সাগরদিঘি, সুতি, সামশেরগঞ্জ, ফরাক্কা ক্রমে মাদক পাচারের অন্যতম কর্মক্ষেত্র হয়ে উঠছে । যদিও জেলা পুলিশের দাবি, মুর্শিদাবাদ থেকে পাচার হওয়া হেরোইনের সিংহভাগই লালগোলার তৈরি ।

আরও পড়ুন : Malda Money Recover : ভারত-বাংলাদেশ সীমান্তে উদ্ধার নগদ 15 লক্ষ, 24 টি চোরাই স্মার্টফোন

গত দু'মাসে জেলায় কয়েক কোটি টাকার হেরোইন বাজেয়াপ্ত করেছে পুলিশ । গোপন সূত্রে খবর পেয়ে রবিবার রাতে শেখদিঘি বাসস্ট্যান্ডে হানা দেয় সাগরদিঘি থানার বিশেষ পুলিশ টিম । সেখানেই আটক করা হয় সামিরুল ইসলামকে । তার কাছ থেকে উদ্ধার হয়েছে এক কেজি হেরোইন । আর্ন্তজাতিক বাজারে যার বর্তমান মূল্য প্রায় এক কোটি টাকা বলে দাবি পুলিশের ।

প্রাথমিক জেরায় পুলিশ জানতে পেরেছে, বাংলাদেশ পাচারের উদ্দেশ্যেই সামিরুল হেরোইন নিয়ে যাচ্ছিল রঘুনাথগঞ্জে । জিয়াগঞ্জ, আজিমগঞ্জ হয়েই হেরোইন লালগোলা থেকে সাগরদিঘি আনা হয়েছিল বলে অনুমান পুলিশের ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details