পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 1, 2020, 7:19 PM IST

ETV Bharat / state

লকডাউনের দিনে তিনটি গুদাম থেকে উদ্ধার প্রচুর রেশন সামগ্রী, আটক 3

রেশনের তেল, গম, চাল গুদামজাত করে বহুদিন ধরেই এই কালোবাজারি চলছিল । পরে চড়া দামে খোলা বাজারে বিক্রি করা হত এই সমস্ত খাদ্য সামগ্রী ।

police seize rations goods at Rejinagar
রেজিনগর

রেজিনগর, 1 এপ্রিল: রেজিনগর রেল ষ্টেশন সংলগ্ন এলাকা থেকে উদ্ধার হল প্রচুর পরিমাণ রেশন সামগ্রী । উদ্ধার হল ব্যারেল ব্যারেল কেরোসিন তেল ও বস্তাকে বস্তা গম । অভিযোগ, দীর্ঘদিন ধরেই এলাকার তিন কারবারি রেশনের মালের কালোবাজারি চালিয়ে আসছে । লকডাউনের দিনে যখন খাদ্য সামগ্রী গণবন্টনে জোর দিচ্ছে সরকার তখনও চলছিল এদের বেআইনি কারবার । আজ গোপন সূত্রে খবর পেয়ে তিনটি গুদামে হানা দেয় পুলিশ । তিনজনকে হাতনাতে ধরে ।

স্থানীয় মানুষের অভিযোগ, রেশনের তেল, গম, চাল গুদামজাত করে বহুদিন ধরেই এরা কালোবাজারি করে আসছে । এলাকার তিন দুষ্কৃতী রেশন ডিলারদের কাছ থেকে গোপনে কম দামে সেই চাল, গম, তেল কিনত বলে অভিযোগ। পরে সেগুলি চড়া দামে খোলা বাজারে বিক্রি করা হত ।

বুধবার স্থানীয় সূত্রে খবর পেয়ে এলাকার তিনটি গুদামেই হানা দেয় পুলিশ । গুদামগুলি থেকে মোট ৩২ ব্যারেল কেরোসিন তেল ও ২২ বস্তা গম বাজেয়াপ্ত করেন পুলিশ অধিকারিকরা । ঘটনায় জড়িত তিনজকে আটক করা হয়েছে । উপভোক্তাদের বঞ্চিত করে কালোবাজারি চালানো এই কারবারিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানান স্থানীয়রা ।

ABOUT THE AUTHOR

...view details