পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 17, 2021, 6:15 PM IST

ETV Bharat / state

Murshidabad arrest: সামশেরগঞ্জে আগ্মেয়াস্ত্র-সহ গ্রেফতার যুবক

আগ্নেয়াস্ত্র-সহ এক যুবককে গ্রেফতার (Man Arrested) করেছে মুর্শিদাবাদের (Murshidabad) সামশেরগঞ্জ থানার পুলিশ । ধৃতকে তোলা হয় জঙ্গিপুর মহকুমা আদালতে ৷

man arrested with arms at murshidabad
সামশেরগঞ্জে আগ্মেয়াস্ত্র-সহ গ্রেফতার যুবক

সামশেরগঞ্জ, 17 অগস্ট: গোপন সূত্রে খবর পেয়ে একটি আগ্নেয়াস্ত্র-সহ এক যুবককে গ্রেফতার (Man Arrested) করল মুর্শিদাবাদের (Murshidabad) সামশেরগঞ্জ থানার পুলিশ । সোমবার রাত নটা নাগাদ সামশেরগঞ্জ থানার পুঠিমারী ব্রিজ সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় । ধৃত যুবকের নাম আব্দুল্লাহ শেখ ৷ বয়স 25 বছর । তার বাড়ি সামশেরগঞ্জ থানার নামো চাচন্ড গ্রামে । আজ ধৃতকে জঙ্গিপুর মহকুমা আদালতে তোলা হয় ।

বেশ কিছুদিন থেকেই তৃণমূলের গোষ্ঠী কোন্দলে অগ্নিগর্ভ হয়ে রয়েছে সামশেরগঞ্জ । গত দু'মাসে থানা সংলগ্ন এলাকা থেকে আড়াইশো বোমা উদ্ধার হয়েছে । পাশাপাশি উমরপুরকে করিডর করে ঝাড়খণ্ড ও বিহারের মুঙ্গের থেকে আগ্নেয়াস্ত্র ঢুকছে সামশেরগঞ্জ ও সুতি এলাকায় ।

সামশেরগঞ্জে আগ্মেয়াস্ত্র-সহ গ্রেফতার যুবক

আরও পড়ুন:Siliguri Murder: খড়িবাড়িতে শ্যালিকা-শ্বশুর-প্রতিবেশীকে কুপিয়ে খুন, গ্রেফতার অভিযুক্ত

সোমবার রাতে ওই যুবক আগ্নেয়াস্ত্র পাচারের জন্য অপেক্ষা করছিল বলে অনুমান পুলিশের । যদিও কী উদ্দেশ্যে পুঠিমারী ব্রিজের কাছে অস্ত্রশস্ত্র নিয়ে গিয়েছিল ওই যুবক, তা খতিয়ে দেখছে সামশেরগঞ্জ থানার পুলিশ । ধৃত যুবককে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে ।

আরও পড়ুন:Afghanistan : রেস্তরাঁয় মহিলাদের সার্ভ করতে দেখেছি, ওদের চরম বিপদ ; আফগানিস্তানের অভিজ্ঞতা শোনালেন হাওড়ার ইঞ্জিনিয়র

ABOUT THE AUTHOR

...view details