পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ছয় কন্যা সন্তান হওয়ায় খুন ? কবর থেকে দেহ তুলে ময়নাতদন্ত

মৃত্যুর তিন মাস পর মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে কবর থেকে দেহ তুলে ময়নাতদন্তে পাঠানো হল। আজ দুপুরে সামশেরগঞ্জ থানার অন্তর্গত তিনপাকুরিয়া গ্রামের ঘটনা। মৃতের নাম রেহেনা বিবি।

By

Published : Apr 4, 2019, 12:27 AM IST

Updated : Apr 4, 2019, 1:02 AM IST

কবর থেকে দেহ তুলে ময়নাতদন্ত

সামশেরগঞ্জ, 3 এপ্রিল: মৃত্যুর তিন মাস পর মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে কবর থেকে দেহ তুলে ময়নাতদন্তে পাঠানো হল। আজ দুপুরে সামসেরগঞ্জ থানার অন্তর্গত তিনপাকুরিয়া গ্রামে ঘটনাটি ঘটে। মৃতার নাম রেহেনা বিবি।

পরপর ছয় কন্যা সন্তান জন্ম দেওয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠেছিল রেহেনার শওহরের বিরুদ্ধে। মৃতের মেয়েদের বয়ানের ভিত্তিতেই অভিযোগ দায়ের করা হয় বলে জানিয়েছে পুলিশ। অভিযোগ গত 28 ডিসেম্বর রাতে স্ত্রীকে অন্য ঘরে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে খুন করে তার শওহর পেশায় রাজমিস্ত্রি বরজাহান আলি। রেহেনার মেয়েদের মুখে মৃত্যুর কথা শুনে রেহেনার বাবা আহমেদ আলি জামাই বরজাহান আলির বিরুদ্ধে সামশেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন। কিন্তু থানা কোনও পদক্ষেপ না নেওয়ায় আদালতে মামলা করেন তিনি। এরপরেই গত মঙ্গলবার রেহেনা বিবির দেহ কবর থেকে তোলার নির্দেশ দেন বিচারক। নির্দেশ অনুযায়ী সামসেরগঞ্জ থানার OC অমিত ভকত ও BDO জয়দীপ চক্রবর্তীর তত্ত্বাবধানে দেহ কবরস্থান থেকে তুলে ময়নাতদন্তে পাঠানো হয়। বরজাহান আলি ও তার পরিবারের লোকজন ফেরার।

কবর থেকে দেহ তুলে ময়নাতদন্ত

রেহেনার দাদা বলেন, "সম্পর্কের অবনতির কারণে রেহেনা ও বরজাহান হিজলতলা গ্রাম থেকে তিনপাকুরিয়া চলে আসে। পরপর ছয়টি কন্যা সন্তান হওয়ায় আমার বোনের উপর অত্যাচার চালাত। তার জন্যই শ্বাসরোধ করে খুন করা হয়েছে। স্বাভাবিক মৃত্যু হয়নি বলে তখন তড়িঘড়ি কবর দেওয়া হয়েছিল।"

Last Updated : Apr 4, 2019, 1:02 AM IST

For All Latest Updates

TAGGED:

ABOUT THE AUTHOR

...view details