পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

হ্যাকস ব্লেডের সূত্র ধরে গ্যাস চুরি চক্রের পর্দা ফাঁস

গ্যাস গোডাউন থেকে লাগাতার চুরির ঘটনায় পুলিশের হাতে আসে একটি হ্যাকস ব্লেড । সেই ব্লেড নিয়ে এলাকার লোহার দোকানগুলিতে তদন্ত শুরু করতেই বড়সড় চক্রের পর্দা ফাঁস করল পুলিশ ।

By

Published : Aug 22, 2020, 1:06 PM IST

Updated : Aug 22, 2020, 3:46 PM IST

smuggling
smuggling

ফরাক্কা, 22 অগাস্ট : হ্যাকস ব্লেডের সূত্র ধরে বড়সড় গ্যাস সিলিন্ডার চুরি চক্রের পর্দা ফাঁস করল পুলিশ । এখনও পর্যন্ত এই চক্রের সঙ্গে জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে ফরাক্কা থানার পুলিশ । তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে 123টি গ্যাস সিলিন্ডার, 340টি গ্যাস ওভেনের রেগুলেটর ও একটি ইলেকট্রিক ওজন মেশিন ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম শ্যামল মণ্ডল, সুরজ ঘোঘ, সুজিত মণ্ডল ও মনোজিত বসাক । জঙ্গিপুর জেলা পুলিশ সুপার ওয়াই রঘুবংশি বলেন, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এই চুরি চক্রের সঙ্গে জড়িত মালদার আরও দু'জনের নাম জানা গিয়েছে । ধৃতদের পাঁচ দিনের পুলিশি হেপাজতের আবেদন জানিয়ে আজ জঙ্গিপুর মহকুমা আদালতে তোলা হবে ।

গ্যাস গোডাউন থেকে লাগাতার চুরির ঘটনায় পুলিশের হাতে আসে একটি হ্যাকস ব্লেড । সেই ব্লেড নিয়ে এলাকার লোহার দোকানগুলিতে তদন্ত শুরু করে পুলিশ । সেখান থেকেই পুলিশ জানতে পারে, শ্যামল মণ্ডল নামে এক ব্যক্তি হ্যাকস ব্লেডটি কিনেছিল স্থানীয় একটি লোহার দোকান থেকে । শ্যামল মণ্ডল-সহ আরও তিনজনকে গ্রেপ্তার করে ফরাক্কা থানার পুলিশ । উদ্ধার করা হয় চুরি যাওয়া সামগ্রীর সিংহভাগ । আরও বেশ কিছু সিলিন্ডার ও রেগুলেটর এখনও বাজেয়াপ্ত করতে পারেনি পুলিশ ।

Last Updated : Aug 22, 2020, 3:46 PM IST

ABOUT THE AUTHOR

...view details