পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কেরালায় রেললাইনে উদ্ধার মুর্শিদাবাদের শ্রমিকের দেহ

আসাদুল ইসলাম কেরালায় শ্রমিকের কাজ করতেন । লকডাউনে বাড়ি ফিরতে পারেননি । আজ সকালে মৃত্যুর খবর পায় তাঁর পরিবার ।

By

Published : Jun 5, 2020, 10:21 PM IST

ছবি
ছবি

মু্র্শিদাবাদ, 5 জুন : কেরালায় রেললাইনে উদ্ধার শ্রমিকের দেহ । নাম আসাদুল ইসলাম(35) । মুর্শিদাবাদের জলঙ্গির ফরিদপুরের এই বাসিন্দা বছর খানেক আগে কেরালা গিয়েছিলেন । মৃতদেহ বাড়ি ফেরানোর ব্যবস্থা করার জন্য সরকারের কাছে আবেদন জানিয়েছে তাঁর পরিবার ।

ফরিদপুরের রথপাড়ায় বাড়ি আসাদুলের । বছর খানেক আগে কেরালায় যান । সেখানেই শ্রমিকের কাজ করতেন । এবার ইদে বাড়ি ফেরার কথা ছিল । কিন্তু লকডাউনের জেরে আর ফেরা হয়নি । গতকালও কাজে বেরোনোর আগে বিবিকে ফোন করেছিলেন । কিন্তু তারপর আর কোনও খোঁজ-খবর পাওয়া যায়নি আসাদুলের । আজ তাঁর পরিবারের সদস্যরা জানতে পারেন, রেললাইনে আসাদুলের মৃতদেহ পড়ে রয়েছে । পরিবারের অনুমান, রেলে কাটা পড়েই মৃত্যু হয়েছে তাঁর । জুলেখা বিবি বলেন, "গতকালও বলেছিল কাজে বেরিয়েছে । রোজ রেললাইন পেরিয়ে যেতে হত । মনে হয় সেখানেই দুর্ঘটনা ঘটেছে ।"

ভিডিয়োয় শুনুন মৃতের ভাইয়ের বক্তব্য

আসাদুলের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে । তাঁর মৃত্যুতে সমস্যায় পড়েছে পুরো পরিবার । আপাতত আসাদুলকে শেষবারের মতো দেখার জন্য সরকারের কাছে আবেদন জানিয়েছেন তাঁর বিবি । তাঁদের বক্তব্য, এই পরিস্থিতিতে প্রশাসনের তরফে যদি কিছু আর্থিক সাহায্য পাওয়া যায় তাহলে উপকৃত হবেন তাঁরা ।

ABOUT THE AUTHOR

...view details