পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 25, 2020, 8:01 AM IST

ETV Bharat / state

কোরোনায় মৃত্যুর খবর ধামাচাপা দেওয়ার চেষ্টা মুখ্যমন্ত্রীর ক্রিমিনাল অফেন্স : অধীর

কোরোনা ও কোরোনা উপসর্গ নিয়ে রাজ্যে মৃত্যু হয়েছে 57 জনের । মুখ্যসচিবের এই তথ্য সামনে আসতেই মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন অধীর চৌধুরি । একটি ভিডিয়ো বার্তায় বলেন, "কোরোনা নিয়ে মৃত্যু তথ্য গোপন করে বাংলার মানুষের সঙ্গে অন্যায় করা হচ্ছে ।"

অধীর
অধীর

বহরমপুর, 25 এপ্রিল : রাজ্যে কোরোনা ও কোরোনার উপসর্গ নিয়ে মৃ্ত্যু হয়েছে 57 জনের । এই তথ্য সামনে আসতেই গতকাল অধীর চৌধুরি একটি ভিডিয়ো-বার্তায় মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন। বলেন, "কোরোনায় মৃত্যুর খবর ধামাচাপা দেওয়ার চেষ্টা মুখ্যমন্ত্রীর ক্রিমিনাল অফেন্স ।"

গতকাল কোরোনা নিয়ে বিবৃতি দেওয়ার সময় নবান্নে মুখ্যসচিব রাজীব সিনহা জানান, রাজ্যে সরাসরি কোরোনা ও কোরোনার উপসর্গে মৃত্যু হয়েছে 57 জনের । রাজ্য স্বাস্থ্য দপ্তরের অডিট কমিটি সবকটি কোরোনা সংক্রান্ত মৃত্যু খতিয়ে দেখে জানিয়েছে, সরাসরি COVID-19 সংক্রমণে রাজ্যে মৃত 18 ৷ বাকিদের মধ্যে কোরোনায় সংক্রমিত হওয়ার উপসর্গ দেখা গেছে ৷

এই তথ্য প্রকাশের পর রাজ্যে কোরোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা আসলে কত সেই নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে । গতকালই বহরমপুরে নিজের বাড়ি থেকে একটি ভিডিয়ো-বার্তায় এই নিয়ে একাধিক প্রশ্ন করেন বহরমপুরের সাংসদ তথা কংগ্রেস নেতা অধীর চৌধুরি । মুখ্যমন্ত্রীকে আক্রমণ করার পাশাপাশি এই পরিস্থিতিতে বাংলার মানুষকে সচেতন থাকতে বলেন তিনি । অভিযোগ তোলেন, কেন্দ্রীয় প্রতিনিধিদলকে এলাকায় ঢুকতে বাধা দেওয়া হচ্ছে । তাদের আসল তথ্য দেওয়া হচ্ছে না । চাপে পড়ে স্বীকার করা হয়েছে 57 জনের মৃত্যু হয়েছে ।

ভিডিয়োয় রাজ্যপালের প্রসঙ্গ টেনে তিনি আরও বলেন, "কোরোনায় মৃত্যু নিয়ে রাজ্যপালের সঙ্গে আমি একমত । বাংলার মানুষের সঙ্গে লুকোচুরি খেলা হচ্ছে । কোরোনায় মৃত্যুর তথ্য ধামাচাপা দেওয়ার চেষ্টা করে বাংলার মানুষের সঙ্গে অন্যায় করা হচ্ছে । আমার অনুরোধ, সতর্ক হোন । সতর্কতার সঙ্গে সমঝোতা করবেন না ।"

ABOUT THE AUTHOR

...view details