পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বহরমপুরে চিনের প্রেসিডেন্টের কুশপুতুল পুড়িয়ে প্রতিবাদ BJP-র

লাদাখ সীমান্তে গতকাল ভারত চিন সংঘর্ষে শহিদ হয়েছেন 20 জন ভারতীয় জওয়ান । আজ তার প্রতিবাদে বহরমপুর কুঞ্জঘাটা এলাকায় BJP-র মহিলা মোর্চার নেতৃত্বে পথে নামল BJP সমর্থকরা ।

By

Published : Jun 18, 2020, 3:35 PM IST

Xi Jinping
চিনের প্রেসিডেন্ট জিংপিং

বহরমপুর, 17 জুন : বহরমপুরে চিনের প্রেসিডেন্ট শি চিনপিংয়ের কুশপুতুল দাহ করল BJP-র কার্যকর্তারা । বহরমপুর কুঞ্জঘাটা এলাকায় BJP-র মহিলা মোর্চার নেতৃত্বে কুশপুত্তলিকা দাহ করা হয় । পাশাপাশি চিনা দ্রব্য বয়কটেরও ডাক দিয়েছে তারা ।

লাদাখ সীমান্তে গতকাল চিনা সেনার সঙ্গে সংঘর্ষে শহিদ হয়েছেন 20জন ভারতীয় জওয়ান । আজ তার প্রতিবাদ জানাতে পথে নামে BJP নেতৃত্ব । বহরমপুর শহরে সামাজিক দূরত্ব বজায় রেখে এই ঘটনার তীব্র ধিক্কার জানায় তারা । পাশাপাশি কুঞ্জঘাটা এলাকায় চিনের প্রেসিডেন্টের কুশপুত্তলিকা দাহ করা হয়েছে । BJP-র মহিলা মোর্চার রাজ্য কমিটির সদস্য অনামিকা ঘোষ বলেন, "রাতের অন্ধকারে কাপুরুষের মতো চিন যে বর্বরোচিত আচরণ করেছে তা ক্ষমার অযোগ্য । আমরা তার তীব্র নিন্দা জানাচ্ছি ৷ একই সঙ্গে দেশবাসীকে জানাতে চাই আপনারা চিনা দ্রব্য বয়কট করুন ।"

দেখুন ভিডিয়ো

পাশাপাশি কংগ্রেস সাংসদ অধীর চৌধুরির নাম না করে অনামিকাদেবী বলেন, "এক সর্বভারতীয় নেতা আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের কথা বলেছেন । কিন্তু আমরা বলতে চাই, আলোচনার সময় আর নেই ।"

ABOUT THE AUTHOR

...view details