পশ্চিমবঙ্গ

west bengal

নির্বাচিত তিন পঞ্চায়েত সদস্য-সহ প্রায় দু'হাজার কর্মী সমর্থক তৃণমূলে যোগ

By

Published : Aug 23, 2020, 8:12 AM IST

BJP ও কংগ্রেস থেকে পঞ্চায়েত সদস্য সহ দু'হাজার কর্মী সমর্থক তৃণমূল কংগ্রেসে যোগ দিল। শনিবার বিকেলে বহরমপুরে এক যোগদান সভায় বিরোধী নেতা কর্মীরা আবার তৃণমূলেই ফিরে এল ৷

tmc join
ফরাক্কা থেকে তৃণমূলে যোগ দু'হাজার

বহরমপুর,22 অগাস্ট : নির্বাচিত তিন পঞ্চায়েত সদস্য সহ দু'হাজার কর্মী সমর্থক তৃণমূল কংগ্রেসে যোগ দিল। তিন পঞ্চায়েত সদস্যের দুজন BJP-র। অপর একজন কংগ্রেসের নির্বাচিত পঞ্চায়েত সদস্য। ফরাক্কা বিধানসভার বিভিন্ন অঞ্চলের কর্মী সমর্থকরা BJP, কংগ্রেস থেকে বেড়িয়ে এদিন তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে নেয় । শনিবার বিকেলে বহরমপুরে এক যোগদান সভায় তাদের হাতে তৃণমূলের ঝাণ্ডা তুলে দেন দলের জেলা চেয়ারম্যান সুব্রত সাহা ও কো-অর্ডিনেটর সৌমিক হোসেন। ফরাক্কায় BJP-র অস্তিত্ব সংকটে পড়ল বলেই দাবি তৃণমূল নেতৃত্বের।

প্রায় দু'হাজার কর্মী সমর্থক তৃণমূলে যোগ


বিধানসভা ভোটকে পাখির চোখ করে ইতিমধ্যেই লড়াইয়ের ময়দানে ঝাঁপিয়ে পড়েছে রাজ্যের শাসক দল। তৃণমূল সূত্রে খবর টিম প্রশান্ত কিশোরের নির্দেশে প্রত্যেক পঞ্চায়েত থেকে তৃণমূলে টানতে হবে বিরোধীদের। শুধু তাই নয় দলে যোগদানকারীদের বাছায় করে গুরুত্বপূর্ণ পদে বহাল করতে হবে বলেও রাজ্য স্তর থেকে নির্দেশ এসেছে। আজ ফরাক্কা বিধানসভার তিনটি পঞ্চায়েত থেকে বিরোধীদের তৃণমূল শিবিরে গ্রহণ করা হল।

এরমধ্যে বেনিয়াগ্রাম ও নয়নসুখ BJP-র দখলে। বেওয়া-2 কংগ্রেসের দখলে রয়েছে। বিরোধীদের দখলে থাকা এই তিন।পঞ্চায়েতেই থাবা বসিয়েছে তৃণমূল। অন্যতম কো-অর্ডিনেটর সৌমিক হোসেন বলেন, ফরাক্কায় BJP ও কংগ্রেস বলে আর কিছু থাকল না। বিধানসভায় আমাদের লক্ষ্য বাইশে বাইশ।

ABOUT THE AUTHOR

...view details