পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 6, 2021, 11:26 AM IST

ETV Bharat / state

75 লাখ টাকার নিষিদ্ধ মাদক, ট্যাবলেট সহ গ্রেফতার বাংলাদেশি

গভীর রাতে নদী পাড় হওয়ার সময় মহম্মদ সোহেলকে আটক করে সুতি থানার পুলিশ । তল্লাশি চালিয়ে মেলে 30 হাজার লাল ইয়াবা ট্যাবলেট । আন্তর্জাতিক বাজারে যার মূল্য 75 লাখ টাকা ।

Bangladeshi arrested with drugs and tablets
নিষিদ্ধ মাদক, ট্যাবলেট সহ গ্রেফতার বাংলাদেশি

সুতি, 6 জুন : 75 লাখ টাকার নিষিদ্ধ মাদক, ট্যাবলেটসহ এক বাংলাদেশিকে গ্রেফতার করল সুতি থানার পুলিশ । শনিবার গভীর রাতে বাংলাদেশ সীমান্ত পার হওয়ার আগে পাদল পাচারকারীকে সুতি থানা এলাকার হাসানপুরের নদীর পাড় থেকে গ্রেফতার করা হয়েছে । ধৃতের নাম মহম্মদ সোহেল । বয়স 24 । তাঁর বাড়ি বাংলাদেশের চাপাই নবাবগঞ্জ জেলার সারাপাড়া ।

ভারত বাংলাদেশ সীমান্তে ফের পাচার চক্র অতি সক্রিয় হয়ে উঠেছে । ওপার থেকে আসছে লাখ লাখ টাকার জাল নোট । আর এপাড় থেকে কাঁটাতারের ওপারে যাচ্ছে ফেনসিডিল, গাঁজা, ইয়াবা ট্যাবলেট । শনিবার রাতে গোপন সূত্রে পাচারের খবর পেয়ে ফাঁদ পেতে ছিল সুতি থানার পুলিশ । গভীর রাতে নদী পাড় হওয়ার সময় মহম্মদ সোহেলকে আটক করে পুলিশ । তল্লাশি চালিয়ে মেলে 30 হাজার লাল ইয়াবা ট্যাবলেট । আন্তর্জাতিক বাজারে যার মূল্য 75 লাখ টাকা বলে দাবি জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ওয়াই রঘুবংশীর ।

75 লাখ টাকার নিষিদ্ধ মাদক, ট্যাবলেট উদ্ধার করল সুতি থানার পুলিশ

প্রাথমিক জেরায় পুলিশ জানতে পারে মায়ানমার থেকে আসা ট্যাবলেটগুলি মালদার এক মাদক কারবারীর কাছ থেকে সংগ্রহ করে সোহেল । রাতে সীমান্ত পার হয়ে বাংলাদেশ ঢোকার উদ্দেশ্য ছিল তার । তার আগেই তাকে গ্রেপ্তার করে সুতি থানার পুলিশ । পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে আজ আদালতে তোলা হচ্ছে ।

ABOUT THE AUTHOR

...view details