পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 9, 2021, 8:32 AM IST

ETV Bharat / state

বড়ঞায় উদ্ধার ৩০টি তাজা বোমা

বম স্কোয়াড এসে কন্টেনার থেকে মোট 30টি তাজা বোমা উদ্ধার করে । দিন কয়েক আগে একই জায়গা থেকে উদ্ধার হয়েছিল এক ব্যাগ তাজা বোমা ।

উদ্ধার ৩০টি তাজা বোমা নিষ্ক্রিয় করল বোম্ব স্কোয়াড
উদ্ধার ৩০টি তাজা বোমা নিষ্ক্রিয় করল বোম্ব স্কোয়াড

বড়ঞা, 9 জানুয়ারি : বড়ঞায় উদ্ধার 30টি তাজা বোমা ৷ একটি কন্টেনারে ভরতি তাজা বোমা উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল এলাকায় । শুক্রবার সকালে স্থানীয় কৃষক বাজার সংলগ্ন এলাকা থেকে কন্টেনার ভরতি বোমা উদ্ধার করা হয় । দিন কয়েক আগে একই জায়গা থেকে উদ্ধার হয়েছিল ব্যাগ ভরতি তাজা বোমা ।

স্থানীয়দের দাবি, এলাকায় বাড়ছে রাজনৈতিক হিংসা । অন্যদিকে বিজেপির দাবি, তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী দ্বন্দ্বের কারণে হিংসা ছড়াতে এই বোমাগুলি মজুত রাখা হয়েছে ৷ তবে বিধানসভা নির্বাচনের আগেই উত্তপ্ত হয়ে উঠছে বড়ঞা তা বলাই যায় ।

উদ্ধার ৩০টি তাজা বোমা নিষ্ক্রিয় করল বম স্কোয়াড

কৃষক বাজার লাগোয়া এলাকায় একশো দিনের কাজ চলছিল । সেই সময় শ্রমিকরা একটি ঝোঁপের মধ্যে একটি কন্টেনার লক্ষ্য করেন । বড়ঞা থানায় খবর দেওয়া হলে পুলিশ এলাকায় এসে বম স্কোয়াডে খবর দেয় । বম স্কোয়াড এসে কন্টেনার থেকে মোট 30টি তাজা বোমা উদ্ধার করে । দিন কয়েক আগে একই জায়গা থেকে উদ্ধার হয়েছিল এক ব্যাগ তাজা বোমা । সেদিন ব্লক তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি মাহে আলম অভিযোগ করেন, তাঁকে খুনের চক্রান্তেই বোমাগুলি মজুত করা হয়েছিল । আজ 180 ডিগ্রি ঘুরে তিনি বলেন, এখানে তৃণমূল কংগ্রেসের কোন গোষ্ঠী কোন্দল নেই । তবে বোমাগুলি নিষ্ক্রিয় করা হয়েছে ৷

আরও পড়ুন :- নানুরে ফের তাজা বোমা উদ্ধার

ABOUT THE AUTHOR

...view details