পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

মালদায় চোর সন্দেহে যুবককে বেঁধে গণপিটুনি

সাইকেল চোর সন্দেহে যুবকের হাত-পা বেঁধে চলল গণপিটুনি । পরে ওই যুবককে উদ্ধার করে মালদা মেডিকেলে ভরতি করে পুলিশ ।

By

Published : Nov 30, 2019, 8:34 PM IST

image
আক্রান্ত যুবক

মালদা, 30 নভেম্বর : গণপিটুনি রুখতে মানুষকে সচেতন করার কাজ চলছে জেলাজুড়ে ৷ কিন্তু তবুও এমন ঘটনায় রেশ টানা যাচ্ছে না ৷ এবার সাইকেল চোর সন্দেহে হাত-পা বেঁধে চলল গণপিটুনি । এদিকে, একাধিকবার ফোন করা হলেও ঘটনাস্থানে অনেক দেরিতে পৌঁছানোর অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে ।

মালদা শহরের ব্যস্ততম এলাকা রথবাড়ি মোড় । অন্যদিনের মতো শনিবারও লোকজন নিজেদের কাজে ব্যস্ত ছিল । হঠাৎ এক যুবককে ধরে চলল গণপ্রহার । স্থানীয় সূত্রে জানা গেছে, রথবাড়ি এলাকায় গত কয়েকদিনে বেশ কয়েকটি সাইকেল চুরি হয়েছে । আজ দুপুরে সুজিত সরকার নামে এক যুবককে সাইকেলের তালা ভাঙার প্লাস নিয়ে ঘুরতে দেখা যায় । এরপরই সাইকেল চোর সন্দেহে ওই যুবককে ধরে চলতে থাকে গণপ্রহার । একাধিকবার পুলিশে ফোন করে স্থানীয় বাসিন্দারা । কিন্তু দেখা মিলল না পুলিশের । ঘটনার অনেক পরে ওই যুবককে উদ্ধার করে মালদা মেডিকেলে ভরতি করে পুলিশ ।

গণপিটুনির মতো ঘটনা রুখতে জেলাজুড়ে প্রচার চালাচ্ছে পুলিশ প্রশাসন । কিন্তু রোখা যাচ্ছে না গণপিটুনির মতো ঘটনা । 26 জুন মালদায় চোর সন্দেহে গণপিটুনিতে এক যুবকের মৃত্যু হয় ৷ 19 সেপ্টেম্বর ছেলেধরা সন্দেহে হরিশ্চন্দ্রপুরে চারব্যক্তিকে গণপিটুনি দেওয়া হয় ৷

ABOUT THE AUTHOR

...view details