পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

পরকীয়ার প্রতিবাদ করে খুন শওহর ? যুবতিকে হেপাজতে নিল পুলিশ

শওহরের মৃত্যু । পরকীয়ার জেরে বিবি খুন করেছে বলে অভিযোগ । মালদার ঘটনা । তদন্ত করছে পুলিশ ।

By

Published : Sep 15, 2019, 6:46 PM IST

গ্রামবাসী

ইংরেজবাজার, 15 সেপ্টেম্বর : পরকীয়ার প্রতিবাদ করায় শ্বাসরোধ করে শওহরকে খুনের অভিযোগ উঠল যুবতির বিরুদ্ধে । মৃতের নাম মোফিত খান (35) । ওই যুবতিকে আটক করে মারধর করে প্রতিবেশীরা । খবর পেয়ে ঘটনাস্থানে পুলিশ গিয়ে যুবতিকে উদ্ধার করে হেপাজতে নেয় । ইংরেজবাজারের শোভানগর গ্রাম পঞ্চায়েতের মোহনপুর বাঘালিটোলা গ্রামের ঘটনা ।

মোফিতের সঙ্গে নিকাহ হয়েছিল রোকিনার । স্থানীয়দের অভিযোগ, নিকাহর পরেও রোকিনার অন্য এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল । তার জেরে প্রায়ই মোফিতের সঙ্গে অশান্তি হতো রোকিনার । গতকালও তাদের মধ্যে অশান্তি হয় । তখন শ্বাসরোধ করে মোফিতকে খুন করা হয় ।

মোফিতের বোন বলেন, "রোকিনা পরকীয়া করত । এক ছেলের সঙ্গে একবার হাতেনাতে ধরাও পড়েছিল । এ নিয়ে সালিশি সভা বসেছিল । সভার সিদ্ধান্ত মেনে রোকিনাকে চার মাসের জন্য তার আব্বার বাড়ি পাঠিয়ে দেওয়া হয় । গত মাসে রোকিনা শ্বশুরবাড়ি ফেরে । আজ সকালে গিয়ে দেখি দাদার দেহ নিয়ে রোকিনা বসে আছে । আমি জিজ্ঞাসা করতে রোকিনা জানায়, দাদা মারা গেছে ।"

আজ বিষয়টি জানাজানি হতে গ্রামবাসীরা মোফিতের বাড়ি যায় । রোকিনাকে আটকে মারধর করা হয় । খবর পেয়ে ঘটনাস্থানে আসে মিলকি ফাঁড়ির পুলিশ । তারা রোকিনাকে নিজেদের হেপাজতে নেয় । বর্তমানে মারধরে জখম রোকিনা মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন । মোফিতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details