পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

দিদি বেইমানি, রিগিং করে ভোটে জিততে চান : মহম্মদ ইরফান

"এই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গত 8 বছরে কোনও কাজই করেননি। মমতা বন্দ্যোপাধ্যায় এই রাজ্যে ভোটে রিগিং করে জিততে চাইছেন।" মালদা জেলায় ভোটপ্রচারে এসে এমনটাই বললেন BJP-র সংখ্যালঘু সেলের সর্বভারতীয় সহ সভাপতি মহম্মদ ইরফান আহমেদ।

By

Published : Apr 13, 2019, 4:54 PM IST

মহম্মদ ইরফান

মালদা, 13 এপ্রিল : সংখ্যালঘু অধ্যুষিত মালদা জেলায় ভোটপ্রচারে এলেন BJP-র সংখ্যালঘু সেলের সর্বভারতীয় সহ সভাপতি মহম্মদ ইরফান আহমেদ। আজ দক্ষিণ মালদার দলীয় প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরির সমর্থনে প্রচারে নামার কথা তাঁর। মুসলিম অধ্যুষিত জেলা হলেও শুধুমাত্র সংখ্যালঘুদের জন্য তাঁর প্রচার বলে মানতে চাননি ইরফান সাহেব। প্রচারে নামার আগে মালদা শহরে ETV ভারতের প্রতিনিধির মুখোমুখি হয়ে তিনি বলেন, "শুধুমাত্র মুসলিম নয়, প্রত্যেক ভোটারের প্রতি আমার একটাই বার্তা, আপনারা বিকাশকে সামনে রাখুন। 50-60 বছর একই পরিবারের প্রার্থীদের ভোটে জিতিয়েছেন। আমি প্রার্থনা করব, সবাই যেন BJP প্রার্থীদের বিপুল ভোটে জেতান।"

বিদায়ি সাংসদকে কটাক্ষ করে তিনি বলেন, "আসলে এরা মিশন নমিনেশন নিয়ে আসে, আর ভোটের পর মিশন সার্টিফিকেট করে এখান থেকে গায়েব হয়ে যায়। গতকাল আমি কয়েকটি গ্রামে ঘুরেছি। গ্রামবাসীদের জিজ্ঞেস করেছি, তাঁরা ডালুবাবুর সঙ্গে কখনও চা খেয়েছেন কি না। আমার প্রশ্ন শুনে সবাই হেসেছেন। তাঁরা বলেছেন, চা খাওয়া তো দূরের কথা, কোনওদিন হাতও মেলাননি ডালুবাবু।" তিনি প্রশ্ন তোলেন, "গত 13 বছর সাংসদ থাকলেও তিনি কেন মানুষের পাশে থাকেননি? সাংসদ কোটার 65 কোটি টাকা দিয়ে তিনি কী কাজ করেছেন? তিনি তো নিজেও কেন্দ্রীয় মন্ত্রী ছিলেন। তাঁর ছেলে বিধায়ক। তাঁরা মানুষের জন্য কী কাজ করেছেন?"

মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে ইরফান সাহেব বলেন, "এই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গত 8 বছরে কোনও কাজই করেননি। মমতা বন্দ্যোপাধ্যায় এই রাজ্যে ভোটে রিগিং করে জিততে চাইছেন। দিদি 42টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করে প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন। তিনি কেন্দ্রীয় বাহিনী নিয়োগের বিরুদ্ধে। পঞ্চায়েত নির্বাচনের মতোই তিনি এই নির্বাচনেও বেইমানি করতে চান। মানুষকে ভয় দেখিয়ে, হুমকি দিয়ে ভোট পেতে চান। আমরা নির্বাচন কমিশনের কাছে আবেদন রেখেছি, প্রতি বুথে কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতিতে ভোট করানো হোক। তাহলেই দিদি বুঝতে পারবেন, এখানকার মানুষ কার সঙ্গে রয়েছেন।"

GST ও নোট বাতিল প্রসঙ্গে তিনি বলেন, "নোট বাতিলের কারণে গরিব মানুষেরই সবচেয়ে সুবিধা হয়েছে। বিরোধীরা গরিব মানুষের উন্নতি চায় না। আর GST প্ল্যান মনমোহন সিং সরকারের আমলেই তৈরি হয়েছিল। সেই কাউন্সিলের চেয়ারম্যান ছিলেন এই রাজ্যেরই প্রাক্তন অর্থমন্ত্রী অসীম দাশগুপ্ত। সেই সময় গৃহীত কর ব্যবস্থা আমাদের সরকার শুধু লাগু করেছে। কর চুরি আটকাতেই এই ব্যবস্থা নেওয়া হয়েছে।"

ABOUT THE AUTHOR

...view details