পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Bomb Explosion: বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে আহত দুই ছাত্র

বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে আহত হল মালদার দুই ছাত্র (Bomb Explosion) ৷ আহত দুই শিশুর নাম আশিকুল ইসলাম (9) ও আবদুল মোমিন (5)।

By

Published : Nov 22, 2022, 10:37 PM IST

Two students injured in explosion while playing with bomb
Two students injured in explosion while playing with bomb

মালদা, 22 নভেম্বর: বল ভেবে বোমা বাড়ি নিয়ে এসেছিল দুই খুদে । সেই বোমার সঙ্গে খেলতে গিলে বিস্ফোরণে আহত হল দুই পড়ুয়া (Two students injured in explosion) । প্রাথমিক চিকিৎসার ওই দুই খুদেকে ছেড়ে দেওয়া হয়েছে । ঘটনাটি ঘটেছে মানিকচকের বালুটোলা এলাকায় । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিশ ।

বিস্ফোরণে আহত দুই খুদের নাম আশিকুল ইসলাম (9) ও আবদুল মোমিন (5)। তারা ঈশ্বরটোলা প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র (Student) । জানা গিয়েছে, আজ দুপুরে ওই কিশোর ও শিশু বালুটোলা এলাকার একটি মাঠে খেলছিল । সেই সময় তারা বল ভেবে একটি বোমা বাড়ি নিয়ে যায় । বাড়ির পাশে তা নিয়ে খেলতে গিয়ে (playing with bomb) বিস্ফোরণ ঘটে তাতেই আহত হয় দু'জনে (Bomb Explosion) । এদিকে, ঘটনার খবর পেয়ে ওই গ্রামে ছুটে যায় মানিকচক থানার পুলিশ । ওই এলাকায় আরও বোমা মজুত রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ । তবে এ নিয়ে এখনও পুলিশের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি ।

বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে আহত দুই ছাত্র

আরও পড়ুন:প্রকাশ্যে পিস্তল হাতে তৃণমূল নেতার ছেলে, ভোটের মুখে অস্বস্তিতে তৃণমূল

আশিকুল বলে, "বল মনে করে ওটাকে তুলে বাড়ি নিয়ে এসেছিলাম । দিদাকে দেখানোর পর দিদা জানায়, সুতোয় প্যাঁচানো টিনের কৌটো, ফেলে দে । সেটা ছুঁড়ে ফেলতেই বিস্ফোরণ হয় । আমাদের দু'জনেরই খানিক চোট লেগেছে ।" আবদুলের মা আর্জিনা বিবি বলেন, "ভাসুরের ছেলে বল ভেবে বোমা বাড়িতে নিয়ে এসেছিল । শাশুড়িকে সেটা দেখিয়েছিল সে । কিন্তু সেটা যে বোমা তা শাশুড়িও বুঝতে পারেননি । শাশুড়ি সেটা ফেলে দিতে বলেছিলেন । তা ফেলতে গিয়েই বিস্ফোরণ হয় । বিস্ফোরণে দু'জন আহত হয়েছে । এলাকায় এভাবে বোমা উদ্ধারের ঘটনায় আমরা আতঙ্কে আছি ।"

ABOUT THE AUTHOR

...view details