পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 26, 2020, 6:22 PM IST

ETV Bharat / state

পুকুরে তলিয়ে মৃত্যু 2 বোনের

হরিশ্চন্দ্রপুর এক নম্বর ব্লকের তেঁতুলবাড়ি এলাকার দুই বোন আজ দুপুরে কাউকে কিছু না বলে স্থানীয় একটি পুকুরে স্নান করতে চলে যায় । পুকুরে নামতেই দুই বোন তলিয়ে যেতে থাকে । স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন ।

malda news
malda news

মালদা, 26 সেপ্টেম্বর : স্নান করতে গিয়ে পুকুরে তলিয়ে মৃত্যু হল দুই বোনের। মৃতদেহ দুটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ । ঘটনাটি হরিশ্চন্দ্রপুর এক নম্বর ব্লকের তেঁতুলবাড়ি এলাকার।

মৃত দুই বোনের নাম দীপা মহালদার (13) ও প্রিয়া মহালদার (10)। পরিবার সূত্রে জানা গেছে, আজ দুপুরে দীপা ও প্রিয়া খুড়তুতো ভাইবোনেদের সঙ্গে খেলা করছিল । হঠাৎ কাউকে কিছু না বলে তারা স্থানীয় একটি পুকুরে স্নান করতে চলে যায় । পুকুরে নামতেই দুই বোন তলিয়ে যেতে থাকে । সেই দৃশ্য দেখে স্থানীয় বাসিন্দারা চিৎকার চেঁচামেচি শুরু করে । স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে পরিবারের লোকজন স্থানীয়দের সহযোগিতায় পুকুরে দীপা ও প্রিয়ার খোঁজ শুরু করে । কিছু সময় পরে দুই বোনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন ।

মৃত দুই বোনের কাকা কার্তিক মহালদার বলেন, "বাড়িতে আমার মেয়ের সঙ্গে দাদার মেয়েরাও খেলছিল । কখন ওরা পুকুরে চলে গেছে, আমরা কেউ জানতে পারিনি । এর আগে ওরা কখনও পুকুরে স্নান করতে যায়নি । ঘটনার কিছুক্ষণ পরে স্থানীয়দের চিৎকার চেঁচামেচিতে সমস্ত ঘটনা জানতে পারি । পরে দেবী সাগর নামে ওই পুকুরে তল্লাশি চালিয়ে দুই বোনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা দুই বোনকে মৃত বলে ঘোষণা করেন।"

হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে । এই ঘটনায় আপাতত দুটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details