পশ্চিমবঙ্গ

west bengal

পুখুরিয়ায় আমবাগান থেকে 2 নাবালিকার ঝুলন্ত দেহ উদ্ধার

By

Published : Apr 30, 2020, 2:08 PM IST

মালদার পুখুরিয়া থানা এলাকার একটি আমবাগান থেকে দুই নাবালিকার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। মৃতদেহ দু'টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । তদন্ত শুরু করেছে পুলিশ ।

nn
দেহ

মালদা, 30 এপ্রিল: দুই নাবালিকার ঝুলন্ত দেহ উদ্ধার হল মালদার পুখুরিয়া থানা এলাকায় । নাম ফুলতারা খাতুন (16) ও মারুফা খাতুন (15 ) । বাড়ি পুকুরিয়া থানা এলাকার চাঁদপাড়ায় । মৃতদেহ দু'টি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুখুরিয়া থানার পুলিশ ।

গতকাল সকালে বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দূরে মানিকচকের সৈয়দপুর এলাকার একটি আমবাগানে ওই দুই নাবালিকার ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা । খবর দেওয়া হয় পুলিশে । তবে ঘটনাস্থানে পুলিশ পৌঁছানোর আগেই মৃতদেহ দু'টি উদ্ধার করে মালদা মেডিকেলে নিয়ে যান স্থানীয়রা ।

পুকুরিয়া থানার পুলিশ জানিয়েছে, ওই দুই নাবালিকার মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে । ঘটনায় আপাতত দু'টি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে । মৃত দুই নাবালিকা সম্পর্কে চাচাতো দুই বোন । দু'জনের বাড়ি পাশাপাশি ।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, অতিরিক্ত মোবাইল ব্যবহার করায় দুই নাবালিকাকে অভিভাবকরা বকাবকি করেছিলেন । সেই কারণেও তারা আত্মহত্যা করে থাকতে পারে বলে অনুমান ।

মৃতদের এক দাদা শেখ হাসান বলেন, "আমার অনুমান প্রেমঘটিত কারণেই দুই বোন আত্মহত্যা করেছে । পুলিশের কাছে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ দায়ের করব ।"

ABOUT THE AUTHOR

...view details