পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 5, 2022, 10:04 PM IST

ETV Bharat / state

TMC Worker Arrest in malda: মালদায় আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার দুই তৃণমূলকর্মী

অত্যাধুনিক পিস্তল ও তাজা কার্তুজ-সহ দুই তৃণমূলকর্মীকে গ্রেফতার করল হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ (TMC Worker Arrest In maldah)। ধৃতদের নাম রুহুল আমিন (30) ও রহমত আলি (27)।

TMC Worker Arrest In malda
মালদায় আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার দুই তৃণমূলকর্মী

মালদা, 5 এপ্রিল : অত্যাধুনিক পিস্তল ও তাজা কার্তুজ-সহ দুই তৃণমূলকর্মীকে গ্রেফতার করল হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ (TMC Worker Arrest In maldah)। ধৃতদের আজ পুলিশি হেফাজতের আবেদনে মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে। আগামী পঞ্চায়েত নির্বাচনে ভোট লুঠ করতে অস্ত্র মজুত করছে শাসকদল বলে দাবি বিজেপির।

সোমবার রাতে তথ্যের ভিত্তিতে মালিওর-1 গ্রাম পঞ্চায়েতের কাটামুনি এলাকায় হানা দেয় পুলিশের একটি দল। তথ্য অনুযায়ী ওই এলাকায় থেকে দুই যুবককে আটক করে তল্লাশি চালায় পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার হয় একটি নয় মিলিমিটারের অত্যাধুনিক পিস্তল ও দুই রাউন্ড তাজা কার্তুজ। গ্রেফতার করা হয় দুই যুবককে। ধৃতদের নাম রুহুল আমিন (30) ও রহমত আলি (27)। ধৃতরা মালিওর-1 নম্বর গ্রাম পঞ্চায়েতের হরকাবাথান এবং পশ্চিম বেলশুর এলাকার বাসিন্দা। এলাকায় তৃণমূলকর্মী হিসেবে পরিচিত ধৃত দুই যুবক।

মালদায় আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার দুই তৃণমূলকর্মী

আরও পড়ুন: টাকার বিনিময়ে সিভিক ভলান্টিয়ার নিয়োগে প্রতারণা, গ্রেফতার 1

বিজেপির উত্তর মালদা জেলা সাংগঠনিক সম্পাদক রূপেশ আগরওয়ালা বলেন, "মালিওর গ্রাম পঞ্চায়েত এলাকায় দুই তৃণমূলকর্মীর থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। রাজ্যজুড়ে পুলিশ যে অভিযান শুরু করেছে তাতে রাজ্যজুড়ে বোমা-বন্দুক উদ্ধার হচ্ছে। বোঝা যাচ্ছে পশ্চিমবঙ্গ বারুদের স্তূপের উপর দাঁড়িয়ে রয়েছে। পশ্চিমবঙ্গের মানুষ এখন সুরক্ষিত নয়। আগামী ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের জন্য তৃণমূল এখন থেকে বোমা-বন্দুক মজুত করতে শুরু করেছে। মানুষকে ভয় দেখিয়ে ভোট লুট করতেই তৃণমূল এই কাজ শুরু করেছে।" হরিশ্চন্দ্রপুর-2 নম্বর ব্লক তৃণমূল সভাপতি হজরত আলি বলেন, "বিষয়টি সঠিকভাবে আমার জানা নেই। তবে শুনেছি আগ্নেয়াস্ত্র-সহ দু'জন ধরা পড়েছে। ধৃতদের সঙ্গে তৃণমূলের কোনও যোগ রয়েছে কি না, তা আমরা খতিয়ে দেখব। দিদির নির্দেশ রয়েছে বেআইনি অস্ত্র মজুত করে কেউ রেহাই পাবে না। পুলিশ তাদের গ্রেফতার করবে আমরা পুলিশকে সহযোগিতা করব।"

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details