পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 22, 2019, 9:37 AM IST

Updated : Nov 22, 2019, 10:14 AM IST

ETV Bharat / state

চাঁচলে বাস ও ট্যাক্সি চালকের বচসা, 3 ঘণ্টা বন্ধ জাতীয় সড়ক

গতকাল চাঁচল নজরুল বাসস্ট্যান্ড সংলগ্ন ৮১ নম্বর জাতীয় সড়কে একটি বাস যাত্রী তুলছিল । সেই সময় বাসটির পিছনে আটকে যায় একটি ট্যাক্সি সহ একধিক গাড়ি ৷ ট্যাক্সি চালক বাস ড্রাইভারকে বাস সরাতে বললে তিনি বারণ করে দেন ৷ যার জেরে বচসা শুরু হয় দুই চালকের মধ্যে ৷ প্রায় তিন ঘণ্টা বন্ধ থাকে বাস পরিষেবা ৷ সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা ৷

ছবি

মালদা , 22 নভেম্বর : যাত্রীবাহী বাস চালক ও ট্যাক্সি চালকের বচসার জেরে তিন ঘণ্টা বন্ধ থাকল বাস পরিষেবা ৷ যার জেরে সমস্যায় পড়েন চাঁচল-মাসদা রুটের যাত্রীরা ৷ যার জেরে এলাকায় যানজট হয় ৷ খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে চাঁচল থানার পুলিশ ৷ পরে দু'পক্ষই একে অপরের বিরুদ্ধে মারধরের অভিযোগ দায়ের করে ৷

স্থানীয় সূত্রের খবর, গতকাল চাঁচল নজরুল বাসস্ট্যান্ড সংলগ্ন ৮১ নম্বর জাতীয় সড়কে একটি বাস যাত্রী তুলছিল । সেই সময় বাসের পেছনে আটকে যায় একটি ট্যাক্সি সহ একাধিক যানবাহন । তখন ওই ট্যাক্সি চালক, বাসের চালককে বাস সরাতে বললে বাস চালক সাফ মানা করে দেন । ট্যাক্সি চালক রেগে গিয়ে গালিগালাজ করতে থাকে । অভিযোগ, এরপরেই হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুই চালক । ঘটনার জেরে এলাকায় যানজটের সৃষ্টি হয় । বাস চালকেরা ঘটনার প্রতিবাদে চাঁচল-মালদা রুটে বাস পরিসেবা বন্ধ করে দেন । খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছায় চাঁচল থানার পুলিশ । পুলিশি হস্তক্ষেপে প্রায় ঘণ্টা তিনেক পরে বাস চলাচল স্বাভাবিক হয় । পরে উভয় পক্ষের তরফ থেকে চাঁচল থানায় অভিযোগ দায়ের করা হয়।

দেখুন ভিডিয়ো

ট্যাক্সিচালক ইউনিয়নের সম্পাদক অমিত চৌবে জানান, " প্রতিদিনই যাত্রীবাহী বাসের চালকরা রাস্তার ধারে গাড়ি দাঁড় করিয়ে যাত্রী তোলে। বাসের পেছনে অনেক গাড়ি আটকে যায় । রাস্তা থেকে গাড়ি সরাতে বললে বাস চালকের জানায় গাড়ি সময়ে চলে যাবে । আজকেও একই ঘটনা ঘটেছে । একটি বাস রাস্তায় আটকে দাঁড়িয়ে ছিল । তখন ওই ট্যাক্সি চালক গৌতম প্রামাণিক রাস্তা থেকে গাড়ি সরিয়ে নিতে বললে সাফ মানা করে দেয় বাসের চালক । রাগে গৌতমবাবু বাসের চালককে উদ্দেশ্য করে কিছু গালিগালাজ করে । এরপরেই কয়েকজন বাস চালক গৌতমবাবুকে মারধর করে । তাঁকে উদ্ধার করে চাঁচল সুপারস্পেশালিটি হাসপাতালে ভরতি করা হয়েছে । আমাদের দাবি বাস চালকরা রাস্তার মাঝে বাস দাঁড় করিয়ে যেন যাত্রী না তোলে। যাত্রী তোলার জন্য স্ট্যান্ড রয়েছে, সেই স্ট্যান্ডেই যেন যাত্রী তোলা হয় ।"

অন্যদিকে, চাঁচল বাস ইউনিয়নের পক্ষে প্রদীপকুমার চ্যাটার্জি জানান, "আমাদের দাবি অবিলম্বে ওই ট্যাক্সি চালককে শাস্তি দিতে হবে ।"

Last Updated : Nov 22, 2019, 10:14 AM IST

ABOUT THE AUTHOR

...view details