পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

স্ত্রীকে পুঁতে দিয়ে নিখোঁজ ডায়েরি, সাতদিন পর ধরা পড়ল দুর্গন্ধে

স্ত্রীকে খুন করে তাঁর দেহ বাড়িতে পুঁতে রাখার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে মালদা জেলার চাঁচল থানার স্বরূপগঞ্জে । দুর্গন্ধ পেয়ে বুধবার মৃত মহিলার দেহ উদ্ধার করে চাঁচল থানার পুলিশ । অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে ।

By

Published : Jul 13, 2021, 9:59 PM IST

Updated : Jul 13, 2021, 10:14 PM IST

MALDA
স্ত্রীকে খুন করে পুঁতে রেখেছিল স্বামী, দুর্গন্ধে বেরিয়ে এল সাতদিনের পচা লাশ

মালদা, 13 জুলাই : কালিয়াচক কাণ্ডের ছায়া চাঁচল থানার স্বরূপগঞ্জে । স্ত্রীকে খুন করে বাড়ির পিছনে পুঁতে দিয়েছিল স্বামী । তারপর এক সপ্তাহ ধরে দিব্যি দিন কাটাচ্ছিল সে । স্ত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে থানায় নিখোঁজ ডায়েরিও করেছিল । কিন্তু শেষ রক্ষা হয়নি । মঙ্গলবার সন্ধ্যা নাগাদ দুর্গন্ধে অতিষ্ঠ মানুষজন তার উৎস খুঁজতে শুরু করেন । তখনই দেখা যায়, বাড়ির পিছনে একটি গর্তে রয়েছে একটি লাশ । খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ । পুলিশি জেরায় নিজের কুকীর্তির কথা স্বীকার করে নেয় স্বামী । তাকে গ্রেফতার করা হয়েছে ।

মৃত মহিলার নাম কালো বিবি । বয়স 31 বছর । এলাকাতেই তাঁর বাপের বাড়ি । বছর পাঁচেক আগে বিয়ে হয়েছিল পেশায় শ্রমিক মহম্মদ আলির সঙ্গে । বিয়ের পর খুব একটা কাজকর্ম করত না মহম্মদ । কালো বিবি এলাকার কয়েকটি বাড়িতে পরিচারিকার কাজ করতেন । তাঁর আয়েই সংসার চলত । কালো বিবির বোন মোনাম পারভিন বলেন, "গত মঙ্গলবার দুপুরে আমার বাড়িতে যাওয়ার কথা ছিল দিদির । কিন্তু সে যায়নি । বিকেলে মা দিদির বাড়িতে এসেছিল । তখন জামাইবাবু মাকে বলে, দিদি নাকি পাশের পাড়ায় বোনের বাড়িতে গিয়েছে । এখন দেখছি, জামাইবাবুরা দিদিকে মেরে ফেলেছে । খুন করে বাড়ির পিছনে গর্তে পুঁতে রেখেছে । বাড়ির জায়গাটা আমার দিদির নামে রয়েছে । জায়গাটা নিজের নামে করে দেওয়ার জন্য চাপ দিচ্ছিল জামাইবাবু । কিন্তু দিদি জায়গাটা জামাইবাবুর নামে লিখে দেয়নি । এলাকার লোকজন তাকে ধরে পুলিশের হাতে তুলে দিয়েছে ।"

স্ত্রীকে পুঁতে দিয়ে নিখোঁজ ডায়েরি, সাতদিন পর ধরা পড়ল দুর্গন্ধে

এলাকার বাসিন্দা রবিউল ইসলামের বাড়িতেও পরিচারিকার কাজ করতেন কালো । রবিউল সাহেব বলেন, "আজ বিকেলে এলাকার মানুষ দুর্গন্ধ পাচ্ছিল । গন্ধের উৎস খুঁজে বের করতেই দেখা যায়, গর্তের মধ্যে একটি দেহ লুকোনো রয়েছে । এলাকার লোকজন দেহটিকে পাশের বাড়ির কালো বিবির বলে চিহ্নিত করে । ওর সঙ্গে স্বামীর দীর্ঘদিন ধরে অশান্তি চলছিল । স্বামীই কালোকে খুন করেছে অথবা কাউকে দিয়ে করিয়েছে । ওর স্বামী আমাদের জানিয়েছে, সে স্ত্রীকে খুন করার জন্য কাউকে বলেছিল । অন্তত সাতদিন আগেই কালো বিবিকে খুন করা হয়েছে । ওর স্বামী কিছু করত না । স্ত্রীর রোজগারেই খেত ।”

আরও পড়ুন: প্রতারকের কথায় 10 টাকার রিচার্জ করতে গিয়ে 3 লাখ খোয়ালেন শিক্ষক

সন্ধ্যা হয়ে যাওয়ায় এদিন গর্ত থেকে কালো বিবির মৃতদেহ উদ্ধার করতে পারেনি পুলিশ । তবে পুলিশ জানিয়েছে, জেরায় মহম্মদ আলি স্ত্রীকে খুনের কথা স্বীকার করে নিয়েছে । সে জানিয়েছে, তারা চারজন মিলে স্ত্রীকে খুন করেছে । বাকি তিনজনের নামও বলেছে সে । তাদের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে । তবে কী কারণে কালো বিবিকে খুন করা হয়েছে, তা এখনও স্পষ্ট নয় ।

Last Updated : Jul 13, 2021, 10:14 PM IST

ABOUT THE AUTHOR

...view details