পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

শিলিগুড়িতে পুলিশের অভিযানে উদ্ধার ব্রাউন সুগার, গ্রেফতার 1

গোপন সূত্রে খবর পেয়ে সোমবার মাঝরাতে বিধাননগর থানার পুলিশ এক বাড়িতে হানা দেয়। সেখান থেকে উদ্ধার করা হয় 500 গ্রাম ব্রাউন সুগার ৷ ঘটনায় গ্রেফতার 1 ৷

By

Published : Mar 23, 2021, 5:31 PM IST

brown sugar
উদ্ধার ব্রাউন সুগার

শিলিগুড়ি, ২৩ মার্চ : শিলিগুড়ি সংলগ্ন ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগর বাজার লাগোয়া এক বাড়িতে অভিযান চালিয়ে পাঁচশো গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করল ফাঁসিদেওয়ার বিধাননগর থানার পুলিশ। গ্রেফতার করা হয় মালদার এক বাসিন্দাকে। তিনি ওই বাড়িতে ভাড়া থাকতেন ৷

গোপন সূত্রে খবর পেয়ে সোমবার মাঝরাতে বিধাননগর থানার পুলিশ এক বাড়িতে হানা দেয়।দরজার তালা ভেঙে পুলিশ তল্লাশি চালিয়ে ওই ব্রাউন সুগার উদ্ধার করে। ওই ব্রাউন সুগারের বাজার মূল্য প্রায় কুড়ি লাখ টাকা। ঘরের ভেতর থেকে সাড়ে দশ হাজার টাকা নগদ সহ বেশ কিছু কাগজপত্র উদ্ধার হয়।

উদ্ধার ব্রাউন সুগার

আরও পড়ুন- একই ব্য়ক্তির সঙ্গে প্রেম মা-মেয়ের, খুন দাদু

জানা গিয়েছে, জানুয়ারি মাস থেকে ওই বাড়িতে ভাড়া থাকতে শুরু করেন মালদার কালিয়াচকের বাসিন্দা মোহাম্মদ আজিজুল ৷ মালদা থেকে ব্রাউন সুগার এনে ওই বাড়িতে মজুত করতেন তিনি। এরপর সেখান থেকে বিভিন্ন জায়গায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হত। বিধাননগর থানার পুলিশ মহম্মদ আজিজুল রহমানকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

বাড়ির মালিক স্বপন সরকার জানান, ওই বিষয়ে তিনি কিছু জানেন না। জানুয়ারি মাসে ওই ব্যক্তিকে আধার কার্ডের জেরক্স নিয়ে ঘরভাড়া দেওয়া হয়।

ABOUT THE AUTHOR

...view details