পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 23, 2022, 8:01 PM IST

ETV Bharat / state

Woman Arrested in Malda : পাইপগান ও বুলেট-সহ গ্রেফতার যুবতি, চাঞ্চল্য মালদায়

মালদায় আগ্নেয়াস্ত্র-সহ এক যুবতির গ্রেফতারিতে জেলাজুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে (Woman Arrest in Malda)৷ পুলিশি নজরদারি এড়াতে তবে কি বেআইনি অস্ত্র কারবারিরা 26 বছরের এই যুবতিকে ক্যারিয়ার হিসেবে ব্যবহার করছে ? উত্তর খুঁজছে পুলিশ ৷

Woman Arrest in Malda
ধৃত যুবতি

মালদা, 23 মে : বেআইনি অস্ত্র ব্যবসায় এবার কি তবে মেয়েরা ? খোদ মালদা শহরে বেআইনি আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ-সহ এক যুবতি গ্রেফতার হওয়ার ঘটনায় এই প্রশ্ন উঠতে শুরু করেছে । বিষয়টি ভাবাচ্ছে জেলা পুলিশকেও । গোটা ঘটনা নিয়ে পুলিশি তদন্ত শুরু হয়েছে । তবে তদন্তের স্বার্থে এনিয়ে এখনই বিশদে কিছু বলতে রাজি হননি পুলিশকর্তারা ।

সূত্র মারফত খবর পেয়ে রবিবার ইংরেজবাজার থানার পুলিশ শহরের পিরোজপুর এলাকা থেকে একটি পাইপগান ও দুটি কার্তুজ-সহ এক যুবতিকে গ্রেফতার করে (Malda District Police arrested a Woman with Pipe Gun and Bullet)। ধৃতের নাম ইয়াসমিন খাতুন । বয়স 26 বছর । বাড়ি কালিয়াচক থানার ঘড়িয়ালচক গ্রামে । তাঁর কাছ থেকে একটি ন’ইঞ্চি লম্বা পাইপগান ও দুটি থ্রি নট থ্রি বুলেট পাওয়া গিয়েছে ।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মোটা টাকার লোভ দেখিয়ে বেআইনি অস্ত্র ব্যবসায়ীরা ক্যারিয়ার হিসাবে এই যুবতিকে কাজে লাগিয়েছিল । কিন্তু কে বা কারা তাকে কাজে লাগিয়েছিল, কাকেই বা তিনি এই অস্ত্র দিতে যাচ্ছিলেন, তদন্তের স্বার্থে তা নিয়ে এখনও কিছু জানায়নি পুলিশ । ইংরেজবাজার থানার পুলিশ জানিয়েছে, ওই যুবতির বিরুদ্ধে অস্ত্র আইনের 25 (1- এ) ধারায় মামলা রুজু করা হয়েছে । সোমবার তাকে জেলা আদালতে পেশ করা হয় ।

আরও পড়ুন :Arms Recovered At Kultali : পোলট্রি ব্যবসা ছেড়ে অস্ত্রের কারবার, কুলতলিতে গ্রেফতার 1

ABOUT THE AUTHOR

...view details