পশ্চিমবঙ্গ

west bengal

বুধবার সন্ধ্য়ায় মালদায় পৌঁছালো কোরোনার টিকা

By

Published : Jan 13, 2021, 8:43 PM IST

বুধবার কঠোর পুলিশি নিরাপত্তায় মালদায় এল কোরোনা টিকা। মালদা মেডিকেল ক্যাম্পাসে জেলা স্বাস্থ্য দপ্তরের ভ্যাকসিন স্টোরে কোরোনার টিকার 22 হাজার ডোজ় রাখা হয়েছে। একই সঙ্গে রাখা হয়েছে ভ্যাকসিন দেওয়ার 46 হাজার 200টি সিরিঞ্জ । 24 ঘণ্টার জন্য সেখানে মোতায়েন করা হয়েছে পুলিশি প্রহরা ।

corona vaccine reached in malda
বুধবার সন্ধ্য়ায় মালদায় পৌঁছালো কোরোনার টিকা

মালদা, 13 জানুয়ারি : বুধবার কঠোর পুলিশি নিরাপত্তায় মালদায় এল কোরোনা টিকা। মালদা মেডিকেল ক্যাম্পাসে জেলা স্বাস্থ্য দপ্তরের ভ্যাকসিন স্টোরে কোরোনার টিকার 22 হাজার ডোজ় রাখা হয়েছে। একই সঙ্গে রাখা হয়েছে ভ্যাকসিন দেওয়ার 46 হাজার 200টি সিরিঞ্জ । 24 ঘণ্টার জন্য সেখানে মোতায়েন করা হয়েছে পুলিশি প্রহরা ।

আরও পড়ুন : জঙ্গলমহলে পৌঁছাল 26 হাজার ভ্যাকসিন

জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক শৈবাল বন্দ্য়োপাধ্য়ায় জানিয়েছেন, ‘‘প্রথম পর্যায়ে মোট 11 হাজার জন এই ভ্যাকসিন পাবেন। প্রথমে কেন্দ্র ও রাজ্য সরকারি স্বাস্থ্যকর্মীদের ভ্যাকসিন দেওয়া হবে। পরবর্তীতে বেসরকারি স্বাস্থ্যকর্মীরা এই টিকা পাবেন। ভ্যকসিন দেওয়ার ক্ষেত্রে প্রথম পর্যায়ে 19 হাজার 400 জনের নাম নথিভুক্ত করা হয়েছে। জেলায় মোট 16টি কেন্দ্র থেকে ভ্যাকসিন দেওয়া হবে। আজ 22 হাজার ডোজ ভ্যাকসিন এসেছে৷ এর মধ্যে অবশ্য কিছু নষ্ট হতে পারে। রাজ্য স্বাস্থ্য দপ্তরের নির্দেশ পেলে আগামী শনিবার থেকে টিকা প্রদান শুরু হবে। তার জন্য আমরা তৈরি।’’

ABOUT THE AUTHOR

...view details