পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 21, 2019, 8:26 PM IST

Updated : Apr 22, 2019, 12:02 AM IST

ETV Bharat / state

BJP নেতার উপর হামলায় অভিযুক্ত তৃণমূল, পালটা অভিযোগ

BJP-র সংখ্যালঘু সেলের জেলা সম্পাদক ইমরান খানের উপর হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে । দলীয় কর্মীকে মারধরের পালটা অভিযোগ তুলেছে তৃণমূল নেতৃত্ব । উভয়পক্ষই মানিকচক থানায় একে অপরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে ।

মালদা, 21 এপ্রিল : BJP-র সংখ্যালঘু সেলের জেলা সম্পাদক ইমরান খানের উপর হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে । দলীয় কর্মীকে মারধরের পালটা অভিযোগ তুলেছে তৃণমূল নেতৃত্ব । আজ দুপুরে ঘটনাটি ঘটেছে মানিকচকের বড়বাগান এলাকায় । এই ঘটনায় উভয়পক্ষ মানিকচক থানায় একে অপরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে ।

প্রচারের শেষ দিনে ইমরান খান মানিকচকের BJP-র দলীয় কর্মীদের সঙ্গে দেখা করতে যান । অভিযোগ, বড়বাগান এলাকার কুরবানিটোলাতে তৃণমূলের বাইকবাহিনী তাঁদের পথ আটকায় । তৃণমূলের কর্মীরা ইমরান খানকে গাড়ি থেকে নামিয়ে মারধর করে বলে অভিযোগ । ভাঙচুর চালানো হয় তাঁর গাড়িতেও । অপরদিকে, BJP-র বিরুদ্ধে দলীয় কর্মীকে পালটা মারধরের অভিযোগ তুলেছে তৃণমূল নেতৃত্ব । উভয়পক্ষ মানিকচক থানায় অভিযোগ দায়ের করেছে ।

শুনুন BJP নেতার বক্তব্য

মানিকচকের BJP নেতা সুভাষ যাদব বলেন, "আজ দলীয় কর্মীদের সঙ্গে দেখা করতে মানিকচকের কুরবানিটোলা যান মালদা জেলা সংখ্যালঘু সেলের সম্পাদক ইমরান খান । তৃণমূল আশ্রিত স্থানীয় দুষ্কৃতীরা তাঁর গাড়ি ভাঙচুর করে । তাঁকে লোহার রড দিয়ে মারধর করে । কোনওরকমে ইমরান খান মানিকচক থানায় পালিয়ে আসেন । দক্ষিণ মালদা কেন্দ্রে BJP-র পাল্লা ভারী । BJP-কে যেকোনও প্রকারে হারানোর জন্য তৃণমূলের দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে । এই ঘটনায় আমরা মানিকচক থানায় সাত জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছি ।"

শুনুন তৃণমূল কর্মীর বক্তব্য

মানিকচকের তৃণমূল কর্মী আবদুল আলিম বলেন, "আমি বাজার থেকে বাড়ি ফেরার পথে BJP-র একটি গাড়ি আমার মোটরবাইকের সামনে দাঁড়ায় । লোহার রড, হাঁসুয়া নিয়ে আমাকে আক্রমণ করে । হাঁসুয়ার কোপ থেকে কোনওমতে আমি বেঁচে যাই । তারা আমার গলা চেপে ধরে । আমাকে লক্ষ্য করে একটি বোতল ছোড়ে । আমি চিৎকার করায় স্থানীয় মানুষজন এসে আমাকে তাদের হাত থেকে রক্ষা করে । তারা গাড়ি থেকে একটি পিস্তল বের করে ঘটনাস্থান থেকে পালিয়ে যায় । আমি মানিকচক গ্রামীণ হাসপাতালে চিকিৎসা করিয়ে থানায় অভিযোগ দায়ের করেছি । আমি তৃণমূলের কর্মী হওয়ায় আমার উপরে এই হামলা চালানো হয়েছে । গ্রামবাসী বা আমি কোনও গাড়ি ভাঙচুর হতে দেখিনি । BJP কর্মীরা নিজেরাই নিজেদের গাড়ি ভাঙচুর করেছে ।" মানিকচক থানার পুলিশ জানিয়েছে, এই ঘটনার দুই পক্ষই অভিযোগ দায়ের করেছে । ঘটনার তদন্ত শুরু করা হয়েছে ।

Last Updated : Apr 22, 2019, 12:02 AM IST

ABOUT THE AUTHOR

...view details