পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 21, 2020, 8:43 PM IST

ETV Bharat / state

যুবতিকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে খুন, অভিযুক্ত শ্বশুরবাড়ি

মৃত যুবতির নাম দেবী ঘোষ(19) । 16 ফেব্রুয়ারি হরিশ্চন্দ্রপুরের তুলসিহাটার বরোল এলাকার দীপঙ্কর ঘোষের সঙ্গে বিয়ে হয় দেবীর । দেবীর এক আত্মীয়ের অভিযোগ, দেবীর স্বামী-সহ শ্বশুর-শাশুড়ি দেবীকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে খুন করেছে ।

burning housewife with acid
গৃহবধূকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে মারার অভিযোগ

মালদা, 21 জুন : বিয়ের চার মাসের মধ্যেই যুবতিকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামী-সহ শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে । গতকাল বিকেলে ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুরের তুলসিহাটা অঞ্চলের বরোল এলাকায় । মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেলে পাঠিয়ে অভিযুক্তদের আটক করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ ।

মৃত যুবতির নাম দেবী ঘোষ(19) । বাপের বাড়ি বিহারের কাটিহার জেলার অন্তর্গত আজমনগর থানা এলাকায় । পরিবার সূত্রে খবর, 16 ফেব্রুয়ারি হরিশ্চন্দ্রপুরের তুলসিহাটার বরোল এলাকার দীপঙ্কর ঘোষের সঙ্গে বিয়ে হয় দেবীর । গতকাল বিকেলে প্রতিবেশীরা বিহারের পরিবারের লোকজনকে দেবীর মৃত্যুর খবর দেয় । সেই খবর পেয়ে বিহার থেকে ছুটে আসে দেবীর বাপের বাড়ির লোকজন । শ্বশুরবাড়ির উঠানে দেবীর মৃতদেহ পড়ে থাকতে দেখেন পরিজনেরা । ঘটনাস্থান থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ ।

বিয়ের চারমাস পরেই যুবতিকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে মারার অভিযোগ মালদায়

দেবীর এক আত্মীয়ের অভিযোগ, “চলতি বছরের 16 ফেব্রুয়ারি বারোল এলাকার দীপঙ্কের সঙ্গে দেবীর বিয়ে হয় । বিয়ের সময় পণ হিসেবে 80 হাজার টাকা দেওয়া হয়েছিল । গতকাল সকালেও দেবীর সঙ্গে পরিবারের লোকজনের ফোনে কথা হয়েছিল । সেই সময়ও দেবী কোনও অশান্তির কথা জানায়নি । বিকেল তিনটে নাগাদ দেবীর প্রতিবেশীরা ফোনে দেবীর মৃত্যুর খবর দেয় । খবর পেয়ে দেবীর শ্বশুরবাড়িতে এসে দেখি উঠোনে দেবীর পোড়া মৃতদেহ পড়ে রয়েছে । আমাদের অনুমান দেবীর স্বামী-সহ শ্বশুর-শাশুড়ি দেবীকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে খুন করেছে । রাতেই মৌখিকভাবে পুলিশে সমস্ত ঘটনা জানানো হয়েছিল । আজ সকালে দেবীর স্বামী-সহ শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছি । তবে কী কারণে দেবীকে খুন করা হয়েছে তা বুঝে উঠতে পারছি না ।”

হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেলে পাঠানো হয়েছে । ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ জানা যাবে । আপাতত অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ।

ABOUT THE AUTHOR

...view details