পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

যুবতির গলায় ছুরি চালিয়ে ছিনতাই, মেয়েদের কান্না থামাতে কোপ

টাকা দাবি করে না মেলায় যুবতিকে কোপ। কান্না থামাতে তাঁর দুই মেয়ের গলায়ও ছুরি দিয়ে কোপ মারা হয়।

By

Published : Mar 31, 2019, 12:45 PM IST

Updated : Mar 31, 2019, 1:03 PM IST

সেলেনুর বিবি

মালদা, 31 মার্চ : গলায় ছুরি মেরে ছিনতাইয়ের ঘটনার ঘটল মালদায়। গতরাতে ঘটনাটি ঘটে মালদার গৌড় মালদা স্টেশন সংলগ্ন এলাকায়। আহত যুবতি ও তাঁর দুই মেয়ে। তাঁদের মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়েছে।

শুনুন সেলেনুর বিবির বক্তব্য

আহত যুবতির নাম সেলেনুর বিবি (32)। বাড়ি কালিয়াচক থানার আলিনগরের চামাগ্রামে। শওহর শাহজাহান শেখ ভিনরাজ্যে শ্রমিকের কাজ করেন। সেলেনুর বিবির বড় মেয়ে তুহিনা পারভিনের মুখে একটি ক্ষত দেখা দিয়েছিল। তার চিকিৎসার জন্য সেলেনুর দুই মেয়ে ও পরিবারের লোকজনের সঙ্গে কলকাতায় মেয়ের চিকিৎসা করাতে যাচ্ছিলেন। একটি লোকাল ট্রেনে তাঁরা ফরাক্কা পৌঁছন। সেখান থেকে তাঁদের কলকাতার জন্য ট্রেন ধরার কথা ছিল। পরিবারের লোকজন ট্রেনে উঠে পড়লেও সেলেনুর ও তাঁর মেয়েরা ট্রেনে উঠতে পারেননি। দুই মেয়েকে নিয়ে ফরাক্কা স্টেশনে ঘোরাঘুরি করতে থাকেন।

সেলেনুর জানান, সেই সময় এক যুবকের সঙ্গে তার দেখা হয়। সে তার পূর্ব পরিচিত। তবে, নাম জানেন না। ওই যুবক তাঁকে জানায় সে নিজে কালিয়াচক যাচ্ছে। তাঁদের খালতিপুর স্টেশনে নামিয়ে দেবে। কিন্তু খালতিপুর স্টেশন পেরিয়ে গেলেও সে কিছু জানায়নি। পরে গৌড় মালদা স্টেশনে নিয়ে আসে। সেখান থেকে বাসে তুলে দেওয়ার নাম করে একটি বাগানে নিয়ে যায়। সেলেনুরের কাছে টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করলে সেলেনুর বিবির সঙ্গে থাকা সাড়ে সাতশো টাকা ও সোনার আংটি ছিনিয়ে নেয়। কান থেকে দুল ছিনিয়ে নেয়। টানাটানিতে ওই যুবক তাঁর গলায় ছুরি চালিয়ে দেয়।

আম্মাকে রক্তাক্ত অবস্থায় দেখে কাঁদতে শুরু করে দুই মেয়ে। কান্না থামাতে তাদের গলাতেও কোপ দেয় ওই যুবক। এরপর স্থানীয়দের সাহায্যে সেলেনুর দুই সন্তানকে নিয়ে মালদা মেডিকেলে পৌঁছন। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তাঁরা।

খবর পেয়ে আজ বোন ও দুই ভাগনিকে দেখতে মালদা মেডিকেলে আসেন দাদা তাহিদুর শেখ। তিনি জানান, বোনের মুখ থেকে ঘটনার কথা শুনেছেন। গোটা বিষয়টি নিয়ে তাঁরা পুলিশের দ্বারস্থ হতে চলেছেন। ইংরেজবাজার থানার পুলিশ জানিয়েছে, এই ঘটনায় এখনও পর্যন্ত অভিযোগ দায়ের হয়নি।

Last Updated : Mar 31, 2019, 1:03 PM IST

ABOUT THE AUTHOR

...view details