পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 2, 2020, 6:23 PM IST

Updated : Aug 2, 2020, 6:31 PM IST

ETV Bharat / state

শাহর দ্রুত আরোগ্য কামনায় টুইট মমতার

আজ বিকেলে কোরোনায় আক্রান্ত হওয়ার খবর নিজেই জানান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী । এরপর তাঁর আরোগ্য কামনা করে টুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।

মমতা
মমতা

কলকাতা, 2 অগাস্ট : কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । টুইটে তিনি লেখেন, "কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও তার পরিবারের জন্য প্রার্থনা করছি । তাঁর দ্রুত আরোগ্য কামনা করি ।"

আজ বিকেলে নিজেই টুইট করে কোরোনায় আক্রান্ত হওয়ার খবর জানান অমিত শাহ । তিনি বলেন, "প্রাথমিক কিছু লক্ষ্ণণ থাকায়, আমি কোরোনার টেস্ট করিয়েছিলাম । তারপর জানতে পারি রিপোর্ট পজ়িটিভ । আমার শরীর আপাতত ঠিক আছে ।"এর কিছুক্ষণ পরই টুইট করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কোরোনায় আক্রান্ত খবর পেলাম । কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও তার পরিবারের জন্য প্রার্থনা করছি । তাঁর দ্রুত আরোগ্য কামনা করি । "

রাজনৈতিক ময়দানে একাধিকবার মমতা-অমিত শাহ সংঘাত স্পষ্ট হয়েছে । কিন্তু সবকিছুর উর্ধ্বে জায়গা পেল ব্যক্তিগত সৌজন্য । মমতার টুইটে সেই বিষয়টি আজ আরও একবার স্পষ্ট হয়ে উঠল । চিকিৎসকদের পরামর্শে গুরুগ্রামের মেদান্তা হাসপাতালে ভরতি হয়েছেন অমিত শাহ । আপাতত সেখানেই চিকিৎসা চলবে তাঁর ।

সম্প্রতি অমিত শাহর সংস্পর্শে এসেছিলেন নিশীথ প্রামাণিক ও সৌমিত্র খাঁ । ইতিমধ্যেই তাঁরা কোয়ারানটিনে গেছেন ।

Last Updated : Aug 2, 2020, 6:31 PM IST

ABOUT THE AUTHOR

...view details