পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

আব্বাসকে নিয়ে পশ্চিমবঙ্গকে বাংলাদেশ করতে চাইছে বাম-কংগ্রেস, আক্রমণ দিলীপের

ব্রিগেড সভা নিয়ে বাম-কংগ্রেস ও আব্বাস সিদ্দিকীকে আক্রমণ করলেন দিলীপ ঘোষ । একে সাম্প্রদায়িক জোট বলে উল্লেখ করেন তিনি । পাশাপশি, মদন মিত্র, পার্থ চট্টোপাধ্যায়কে আক্রমণ করেন তিনি ।

By

Published : Mar 1, 2021, 1:22 PM IST

Dilip ghosh
দিলীপ ঘোষ

কলকাতা, 1 মার্চ : বাম ও কংগ্রেস আব্বাস সিদ্দিকীকে নিয়ে পশ্চিমবঙ্গকে বাংলাদেশ করে তুলতে চাইছে । আজ সল্টলেকে ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে এমনই অভিযোগ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । তিনি বলেন, " দেশভাগের আগে এরকম সাম্প্রদায়িক জোট হয়েছিল, তার পরিণাম লাখ লাখ মানুষ উদ্বাস্তু হয়েছিলেন । বাংলার মাথার উপর আবার সেই কালো মেঘ দেখা যাচ্ছে । মমতা বন্দ্যোপাধ্যায় যে বাংলাদেশ তৈরি করার চেষ্টা করছে, আমার মনে হয় এরাও সেই চেষ্টা করছে । খুব তাড়াতাড়ি পশ্চিমবঙ্গকে বাংলাদেশ করে তোলার চেষ্টা হচ্ছে । "


আগামী 7 মার্চ ফের রাজ্য সফরে আসছেন নরেন্দ্র মোদি । ব্রিগেড সভা করবেন তিনি । এই বিষয়ে দিলীপ ঘোষ বলেন, "বিজেপি গত লোকসভা নির্বাচনের মতো এবারও দু'টি ব্রিগেড করতে চলেছে । উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গ দুই অংশেই ব্রিগেডের জনসভা উদ্যোগ নেওয়া হচ্ছে । "

কী বললেন দিলীপ ঘোষ, শুনে নিন

আরও পড়ুন, কীসের ভরসায় মমতাকে ‘শূন্য’ করার ডাক দিলেন আব্বাস সিদ্দিকী

গতকাল মদন মিত্র বারাসতের একটি দলীয় সভায় বলেছিলেন, ভবিষ্যতে নির্বাচন কমিশন লাল কার্ড দেখবে । এই বিষয়ে তাঁকে কুমড়ো মিত্র বলে কটাক্ষ করে বলেন, " যাঁরা প্রকৃত নেতা ছিলেন, তাঁরা তৃণমূল ছেড়ে বিজেপিতে চলে এসেছেন । আগামী দিনেও আরও বড় বড় নেতা যোগদান করবেন । তার তালিকা তৈরি হয়ে গিয়েছে ।" আদর্শ আচরণবিধি জারি হওয়ার পর নির্বাচন কমিশনের আইন মেনে যোগদান পর্ব চলবে বলে তিনি জানান ।

ABOUT THE AUTHOR

...view details