পশ্চিমবঙ্গ

west bengal

শনিবার দক্ষিণ কলকাতায় বন্ধ জল সরবরাহ

By

Published : Dec 17, 2020, 12:09 PM IST

শনিবার সকাল 10টা থেকে রবিবার সকাল পর্যন্ত পানীয় জল সরবরাহ বন্ধ থাকবে । পাইপ লাইনে ফাটল সারাইয়ের কাজ চলবে । তাই কলকাতা পৌরনিগমের তরফে 24 ঘণ্টা জল সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।

Kolkata
দক্ষিণ কলকাতায় বন্ধ জল সরবরাহ

কলকাতা , 17 ডিসেম্বর : শনিবার থেকে দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ অঞ্চলে বন্ধ থাকবে জল সরবরাহ । গার্ডেনরিচে পাইপলাইন রক্ষণাবেক্ষণের কাজের জন্য 24 ঘণ্টার জন্য পানীয় জল সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পৌরনিগম । আগামী শনিবার সকাল থেকে রবিবার সকাল পর্যন্ত বন্ধ থাকবে জল সরবরাহ । রবিবার সকালের পর থেকে পরিস্থিতি স্বাভাবিক হবে ।

পাইপলাইনে ফাটল ধরেছে । তার মেরামতির কাজের জন্য দক্ষিণ কলকাতায় বিস্তীর্ণ এলাকায় জল সরবরাহ বন্ধ থাকবে । কালীঘাট, রানিকুঠি, গড়ফা, চেতলা, গলফগ্রীন, লাইকা, সিরিটি, বেহালা, দাসপাড়া , গান্ধি ময়দান, সেনপল্লী, প্রফুল্ল কানন, পর্ণশ্রীতে জল সরবরাহ বন্ধ থাকবে ।

আরও পড়ুন, বিধানসভা নির্বাচনের আগেই কলকাতা পৌরনিগম নির্বাচনের প্রস্তাব রাজ্যের


কলকাতা পৌরনিগমের তরফ থেকে এই বিষয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে । বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গার্ডেনরিচ পাম্পিং স্টেশনের মেরামতির কাজ করা হবে । বহুদিনের পাইপ লাইনগুলিতে ফাটল ধরে গেছে । ফাটল ধরা পাইপলাইনগুলি বদল ও মেরামতি করা হবে । আগামী 19 ডিসেম্বর সকাল দশটা থেকে পরিস্রুত পানীয় জল সরবরাহ বন্ধ করে দেওয়া হবে । এর ফলে দক্ষিণ কলকাতার গার্ডেনরিচ, যাদবপুর, টালিগঞ্জ, বেহালা, মহেশতলা বজবজের বিস্তীর্ণ এলাকায় শনিবার জল সরবরাহ বন্ধ থাকবে । রবিবার সকাল থেকে জল সরবরাহ স্বাভাবিক করা হবে ।

ABOUT THE AUTHOR

...view details