পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 21, 2021, 12:20 PM IST

ETV Bharat / state

মুখ্যমন্ত্রীর কাছে রাম মন্দির নির্মাণে অর্থ সংগ্রহে যাচ্ছে বিশ্ব হিন্দু পরিষদ

রাম মন্দির নির্মাণের অর্থ সংগ্রহে নেমেছে বিশ্ব হিন্দু পরিষদ । ইতিমধ্যে দেশের রাষ্ট্রপতি থেকে ব্যবসায়ী অনুদান দিয়েছেন । এবার নবান্নে মুখ্যমন্ত্রীর কাছে অনুদানের আবেদন জানাবে বিশ্ব হিন্দু পরিষদ ।

money collection of ram temple in ayodhya
রাম মন্দির নির্মাণের অর্থ সংগ্রহে নবান্নে বিশ্ব হিন্দু পরিষদ

কলকাতা, 21 জানুয়ারি : রাম মন্দির নির্মাণের অর্থ সংগ্রহে নবান্নে মুখ্যমন্ত্রীর দরবারে যাচ্ছে বিশ্ব হিন্দু পরিষদ । ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর সাক্ষাৎ চেয়ে নবান্নে সিএমও অফিসে ইমেইল করা হয়েছে । গতকাল এই খবর জানিয়েছেন বিশ্ব হিন্দু পরিষদের পূর্ব ক্ষেত্রীয় সম্পাদক অমিয় সরকার ।

ইটিভি ভারতকে একান্ত সাক্ষাৎকারে অমিয় সরকার বলেন, "রাম মন্দির সাধারণ মানুষের মন্দির । ভারতের মন্দির । আমরা প্রত্যেকের কাছে যাব । মমতা বন্দ্যোপাধ্যায় ব্যক্তিগতভাবে এক রাজনৈতিক দলের নেত্রী হলেও উনি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী । একজন প্রশাসনিক কর্তা । আমরা অবশ্যই তাঁর কাছে যাব । মুখ্যমন্ত্রীর সঙ্গে সম্পর্ক করব । তাঁর কাছ আবেদন করব । আমরা পজ়িটিভ চিন্তাভাবনা করছি । শুধু মুখ্যমন্ত্রী নয়, আমরা অনেকের কাছেই যাব ।"

তিনি বলেন, "আগামীকাল(বৃহস্পতিবার) রাজ্যপাল জগদীপ ধনকড়-এর কাছে অর্থ সংগ্রহের জন্য যাব । সমাজের সব স্তরের মানুষের কাছে আমরা যাব । সরকারি আধিকারিক থেকে শুরু করে সংগীত জগত , ফিল্মি জগত এবং খেলোয়াড়দের কাছেও আমরা যাব ।

রাম মন্দির নির্মাণের অর্থ সংগ্রহে নবান্নে বিশ্ব হিন্দু পরিষদ

আরও পড়ুন : অযোধ্যায় রাম মন্দির নির্মাণে 11 কোটি দান গুজরাতের ব্যবসায়ীর

রাম মন্দির এর অর্থ সঙ্গে এখনও পর্যন্ত রাজ্যে কেমন সাড়া পাচ্ছেন ? এই প্রশ্নের উত্তরে অমিয় সরকার বলেন, "ব্যাপক সাড়া পাচ্ছি আমরা । সারা রাজ্যজুড়ে রাম সেবকরা কাজ করছেন । সারাদিন অক্লান্ত পরিশ্রম করছেন । সাধারণ মানুষের উৎসাহ চোখে পড়ার মতো ।

ABOUT THE AUTHOR

...view details