পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 9, 2020, 4:06 PM IST

ETV Bharat / state

গভীর রাতে গঙ্গায় উদ্ধার জোড়া মৃতদেহ

দেহ দুটি কোথা থেকে ভেসে এসেছে সে সম্পর্কে এখনও অন্ধকারে পুলিশ ।

Deadbody
Deadbody

কলকাতা, 9 সেপ্টেম্বর : গভীর রাতে গঙ্গায় উদ্ধার দুই যুবকের মৃতদেহ । তাদের দুজনেরই বয়স 25 থেকে 30 এর মধ্যে । মৃতদের পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি । দেহ দুটি ময়নাতদন্তের জন্য SSKM হাসপাতালে পাঠানো হয়েছে । তাদের পরিচয় জানার চেষ্টা চলছে ।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাতে রিভার ট্রাফিক পুলিশ বাজে কদমতলা ঘাটের কাছে সন্দেহজনক কিছু ভাসতে দেখে । বিষয়টি জানানো হয় উত্তর বন্দর থানায় । পুলিশ এবং রিভার ট্রাফিক পুলিশের যৌথ উদ্যোগে স্পিডবোট নিয়ে যাওয়া হয় সেখানে । দেখা যায় দুই যুবকের দেহ ভাসছে । তাদের মধ্যে একজনের দেহ রীতিমত পচা-গলা অবস্থায় উদ্ধার হয় । অন্যজনের দেহের দুই হাতের অনেকটা অংশ নেই ।

দেহ দুটি কোথা থেকে ভেসে এসেছে সে সম্পর্কে এখনও অন্ধকারে পুলিশ । প্রাথমিকভাবে পুলিশের ধারণা কেউ খুন করে তাদের গঙ্গায় ভাসিয়ে দিতে পারে । কারণ সম্প্রতি দুই যুবকের ডুবে যাওয়ার কোনও ঘটনা ঘটেনি । তবে ময়নাতদন্তের পরে পুরো বিষয়টি পরিষ্কার হবে বলে মনে করছে তদন্তকারীরা ।

জোড়া দেহ উদ্ধারের বিষয়ে হাওড়া সিটি পুলিশ এবং জেলা পুলিশে খবর দেওয়া হয়েছে । খতিয়ে দেখা হচ্ছে নিখোঁজের তালিকা । এভাবেই তাদের পরিচয় জানার চেষ্টা চলছে।

ABOUT THE AUTHOR

...view details