পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 20, 2022, 1:35 PM IST

ETV Bharat / state

Civic volunteers arrested for car hijacking : রাতের শহরে গাড়ি ছিনতাই, গ্রেফতার কলকাতা পুলিশের 2 সিভিক ভলান্টিয়ার

গাড়ি ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার কলকাতা পুলিশের দুই সিভিক ভলান্টিয়ার ৷

Civic volunteers arrested for car hijacking
Civic volunteers arrested for car hijacking

কলকাতা, 20 জানুয়ারি : লাল রঙের টাটা সুমো ৷ সামনে ও পিছনে লেখা 'কলকাতা পুলিশ' ৷ সেই গাড়িতে চড়ে একটি পিকআপ ভ্য়ানের চালককে মারধর করে গাড়ি ছিনতাইয়ের অভিযোগ উঠল দু'জনের বিরুদ্ধে ৷ অভিযোগ উঠেছে খোদ কলকাতা পুলিশের দুই সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে ! ইতমধ্যেই দু'জনকে গ্রেফতার করেছে বড়বাজার থানার পুলিশ ৷ ধৃত দুই সিভিক ভলান্টিয়ারের নাম শেখ আকবর এবং জামিল মণ্ডল ৷

জানা গিয়েছে, রাজকুমার শেখ নামে পোস্তার এক বাসিন্দা 19 জানুয়ারি রাত এগারোটা নাগাদ বড়বাজার থানায় গাড়ি ছিনতাই এবং মারধরের লিখিত অভিযোগ দায়ের করেন । তাঁর অভিযোগ অনুযায়ী, 19 জানুয়ারি তারিখ রাতের বেলায় নিজের বোলেরো পিকআপ ভ্যানটি বড়বাজারে স্ট্যান্ড রোড এবং আর্মেনিয়াম ঘাটের সংযোগস্থলে রেখেছিলেন তিনি ৷ ঠিক সেইসময় 'কলকাতা পুলিশ' লেখা একটি লাল টাটা সুমো করে দুই যুবক আসে । এরপর তাঁকে বেধড়ক মারধর করা হয় । পরে তাঁর গাড়িটি ছিনতাই করে পালিয়ে যায় ওই দুই যুবক ।

এরপরই বড়বাজার থানায় অভিযোগ দায়ের করেন পিকআপ ভ্যানের মালিক । তদন্তে নেমে স্ট্যান্ড রোড এবং আর্মেনিয়ান ঘাট সংযোগস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দু'জনকে গ্রেফতার করে বড় বাজার থানার পুলিশ । ধৃত শেখ আকবর বিবি বাগান এন্টালি থানা এলাকার বাসিন্দা । অপরজন জামিল মণ্ডল আদতে হুগলির বাসিন্দা হলেও আপাতত থাকছিল বেনিয়াপুকুর থানা এলাকায় । সব থেকে বড় কথা হল, এই দুই ধৃত সিভিক ভলান্টিয়ার পাক সার্কাস ট্র্যাফিক গার্ডের কর্মী ।

আরও পড়ুন : Silver Seized in Murshidabad: সাইকেলের টায়ারে রুপো পাচারের চেষ্টা, ধরল বিএসএফ

স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, পুলিশের সঙ্গে যুক্ত থেকেও কীভাবে গাড়ি চুরির মতো ঘটনায় তারা যুক্ত হতে পারে ? ইতিমধ্যেই প্রাথমিক জিজ্ঞাসাবাদ শুরু করেছে বড়বাজার থানার পুলিশ । আজ তাদের আদালতে পেশ করা হবে । ধৃতদের নিজেদের হেফাজতে চাইবেন তদন্তকারীরা । এই চুরির ঘটনায় আর কারা কারা যুক্ত রয়েছে, কেনই বা এই ঘটনায় তারা ঘটাতে গেল তা জানার চেষ্টা করা হবে ৷ পাশাপাশি এর আগেও ধৃত দু'জনের বিরুদ্ধে কোনও অপরাধমূলক কাজের নজির আছে কি না তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা ।

For All Latest Updates

TAGGED:

ABOUT THE AUTHOR

...view details