পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

পুজোয় যানচলাচল স্বাভাবিক রাখতে সংগঠনগুলির সঙ্গে বৈঠক পরিবহন দপ্তরের

পুজোর চারটি দিন শহরে যানচলাচল স্বাভাবিক রাখতে শুক্রবার সংগঠনগুলির সঙ্গে বৈঠক করতে চলেছেন পরিবহন দপ্তরের আধিকারিকরা ।

By

Published : Oct 6, 2020, 11:05 PM IST

পরিবহন দপ্তর
পরিবহন দপ্তর

কলকাতা, 6 অক্টোবর : প্রতিবারের মতো এবারও পুজোর সময় ট্রাফিকের ব্লু প্রিন্ট চূড়ান্ত করতে পরিবহন সংগঠনগুলির সঙ্গে বৈঠক করতে চলেছে পরিবহন দপ্তর। কোরোনা পরিস্থিতিতে প্রতিবারের মতো যানজট সামাল দেওয়ার পাশাপাশি সমাজিক দূরত্ব বজায় রেখে দর্শনার্থীদের প্রতিমা দর্শন করার বিষয়টিকে আরও ভালোভাবে সুনিশ্চিত করাই এবার পুলিশ প্রশাসনের লক্ষ্য। তাই পুজোর চারটি দিন শহরে যানচলাচল স্বাভাবিক রাখতে শুক্রবার সংগঠনগুলির সঙ্গে বৈঠক করতে চলেছেন পরিবহন দপ্তরের আধিকারিকরা ।

কসবায় পরিবহন ভবনে বৈঠকটি হবে । বৈঠকে বাস, মিনিবাস, ট্যাক্সি ও অটোরিকশা সংগঠনগুলিকে উপস্থিত থাকতে বলা হয়েছে। তবে ওলা, উবেরের মতো অ্যাপক্যাব সংস্থাগুলিকেও বৈঠকে ডাকা হয়েছে কি না তা নিয়ে কিছু জানা যায়নি ৷ তবে প্রতিবারের মতো এবার পুজোয় কলকাতা পুলিশের ট্রাফিক বিভাগ ও পুলিশের কাজে বাস ভাড়া দিতে নারাজ বেসরকারি বাস সংগঠনের একাংশ।

পরিবহন সূত্রে খবর, কোরোনা পরিস্থিতিতে পুজোয় কীভাবে পালন করা হবে স্বাস্থ্য়বিধি? কীভাবে মানা হবে সামাজিক দূরত্ব? বাসের ভাড়া বৃদ্ধি, পুজোর সময় বাসে কতজন যাত্রী তোলা যাবে, বাস বা ট্যাক্সি কোথায় থামবে, ট্যাক্সির ভাড়া বৃদ্ধি ও পুজোয় বাস ভাড়া দেওয়ার মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলি নিয়ে আলোচনা করতেই ডাকা হয়েছে এই বৈঠক ৷

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details