পশ্চিমবঙ্গ

west bengal

রাজ্যপাল অর্ধসত্য বলছেন, পাল্টা আক্রমণ তৃণমূল সাংসদের

By

Published : Jun 28, 2021, 11:06 PM IST

তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়ের কথায়, রাজ্যপাল বললেন বটে যে জৈন-হাওয়ালা মামলার চার্জশিটে তাঁর নাম ছিল না । কিন্তু ঘটনার সঙ্গে তাঁর নাম জড়িয়েছিল কি না, সেকথা বললেন না তিনি ।

সুখেন্দুশেখর রায়
সুখেন্দুশেখর রায়

কলকাতা, 28 জুন : প্রথমে মুখ্যমন্ত্রী । তারপর রাজ্যপাল । হাওয়ালা মামলা ইস্যুতে সরগরম রাজ্য রাজনীতি । মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগকে কড়া ভাষায় নিন্দা করে উড়িয়ে দিয়েছেন জগদীপ ধনকড় । তারপর আবারও প্রতি-আক্রমণ । তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়ের দাবি, রাজ্যপাল অর্ধসত্য বলছেন ।

কিন্তু কেন এমন বলছেন তৃণমূল সাংসদ ?

আজ বিকেলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ তোলেন, রাজ্যপাল জগদীপ ধনকড় দুর্নীতিগ্রস্ত । 1996 সালের হাওয়ালা-জৈন কেলেঙ্কারির চার্জশিটে রাজ্যপালের নাম ছিল বলে অভিযোগ তুলেছিলেন মুখ্যমন্ত্রী ।

তারপর সন্ধে সাড়ে ছ'টা । রাজভবনে সাংবাদিক বৈঠক ডাকলেন রাজ্যপাল । জানিয়ে দিলেন, মুখ্যমন্ত্রী যা বলছেন, সেটির মধ্যে কোনও সত্যতা নেই । তাঁর বিরুদ্ধে কোনও চার্জশিট ছিল না হাওয়ালা মামলায় ।

আরও পড়ুন : "ছোটবোন" মমতার অভিযোগ ওড়ালেন "দাদা" ধনকড়

আর এরপরই রাজ্যপালকে পাল্টা আক্রমণ শানালেন তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায় । রাজ্যপালের বক্তব্যের ফাঁক খুঁজে বের করে সাংসদ বলেন, "জৈন-হাওয়ালার ডায়েরিতে নাম ছিল কি না, বললেন না রাজ্যপাল । সম্ভবত তিনি অর্ধসত্য কথা বলেছেন ।"

সাংসদের কথায়, রাজ্যপাল বললেন বটে যে জৈন-হাওয়ালা মামলার চার্জশিটে তাঁর নাম ছিল না । কিন্তু ঘটনার সঙ্গে তাঁর নাম জড়িয়েছিল কি না, সেকথা বললেন না তিনি ।

ABOUT THE AUTHOR

...view details