পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

অসুস্থ মদন মিত্র, রাতারাতি হাসপাতালে ভরতি করা হল তৃণমূল বিধায়ককে

Madan Mitra: বুকে ব্যথা, জ্বর ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগছেন মদন মিত্র। সোমবার রাতে তাঁকে হঠাৎই ভরতি করা হয় এসএসকেএম হাসপাতালে ৷ চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন। তাঁর বেশ কিছু পরীক্ষা ইতিমধ্যেই হয়েছে বলে জানা গিয়েছে।

By ETV Bharat Bangla Team

Published : Dec 5, 2023, 6:34 AM IST

Etv Bharat
Etv Bharat

কলকাতা, 5 ডিসেম্বর: আচমকাই সোমবার রাতে এসএসকেএম হাসপাতালে ভরতি হলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। বুকে ব্যথা নিয়ে হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভরতি হলেন বিধায়ক। উডবার্ন ওয়ার্ডের 206 নম্বর কেবিনে রাখা হয়েছে অসুস্থ বিধায়ককে। চিকিৎসক অতনু পালের তত্ত্বাবধানে রয়েছেন তিনি।

সূত্রের খবর, বাড়িতে কাশি ক্রমশ বাড়তে থাকে। সেইসঙ্গে শ্বাসকষ্টও শুরু হয়। অপেক্ষা না করে তৎক্ষণাৎ মদনকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, চিকিৎসকরা মদনকে পরীক্ষা করে জানান তাঁর বুকে ঠান্ডা লেগে সর্দি জমেছে। সোমবার বিধানসভায় শীতকালীন অধিবেশনের সময়েই আচমকা অসুস্থ বোধ করেছিলেন বিধায়ক মদন মিত্র। তার আগেও বেশ কিছু অসুস্থতা ছিল। রাত বাড়ার সঙ্গে সঙ্গে সমস্যা আরও কিছুটা বাড়ে ।

তখনই তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। তবে আপাতত তিনি স্থিতিশীল রয়েছেন বলেই খবর। ইতিমধ্যে বেশ কিছু ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। মঙ্গলবার সকালে আরও বেশ কিছু শারীরিক পরীক্ষা করা হবে। সেই রিপোর্ট দেখেই চিকিৎসা শুরু করা হবে। বিধানসভা অধিবেশন চলাকালীন বেশকিছু বার কাশতে দেখা গিয়েছিল বিষয়ক মদন মিত্রকে। অনেকেই তাঁকে জিজ্ঞাসা করেন কী হয়েছে?

প্রশ্নের উত্তরে মদন জানিয়েছিলেন, তাঁর ঠান্ডা লেগেছে। বিধানসভা থেকে বাড়ি ফিরে এসেছিলেন তিনি। তারপরে রাতের বেলায় বাড়িতে ফের শ্বাসকষ্ট শুরু হয়। তাই গুরুতর কিছু হওয়ার আগে তড়িঘড়ি করে হাসপাতালে নিয়ে আসা হয় বিধায়ককে ৷ তবে শ্বাসকষ্টের সমস্যা রয়েছে তাঁর। তবে সেগুলির রিপোর্ট এখনও আসেনি। অন্যদিকে, মদনের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই উদ্বেগ প্রকাশ করেছেন বিধায়কের রাজনৈতিক সতীর্থ থেকে সমর্থকেরা। বিধায়কের শারীরিক পরিস্থিতির খোঁজখবর নিতে শুরু করেছেন তাঁরা। তবে, প্রাক্তন মন্ত্রীর শারীরিক পরিস্থিতি এখন স্থিতিশীল বলেই জানা যাচ্ছে।

আরও পড়ুন:

  1. 'ও লাভলি, চিটিংবাজির সেরা উদাহরণ'; ম্যাচ গড়াপেটা নিয়ে আইএফএকে তোপ মদনের
  2. 'সোনার হরিণ রূপে মারিচ রাক্ষস', শান্তিপুরের রাস উৎসবে বিজেপিকে কটাক্ষ মদনের
  3. বিশ্বকাপ ফাইনালে জায়ান্ট স্ক্রিনের সামনে বসে ভারতকে সমর্থন মদন-ফিরহাদের

ABOUT THE AUTHOR

...view details