পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 20, 2020, 9:58 PM IST

ETV Bharat / state

মোবাইল নিয়ে পরীক্ষাকেন্দ্রে, ধৃত 3

ভূগোল পরীক্ষা দিতে গিয়ে মোবাইল সহ ধরা পড়ল তিন জন ।

madhyamik
মাধ্যমিক পরীক্ষা

কলকাতা, 20 ফেব্রুয়ারি : আজ ছিল মাধ্যমিকের ভূগোল পরীক্ষা। আর আজও পরীক্ষাকেন্দ্রে মোবাইল সহ ধরা পড়ল তিন পরীক্ষার্থী ।

গতকালই মোবাইল নিয়ে আরও কড়া অবস্থান গ্রহণ করে মধ্যশিক্ষা পর্ষদ । মোবাইল সহ কোনও পরীক্ষার্থী ধরা পড়লে সঙ্গে সঙ্গে তাকে পরীক্ষাকেন্দ্র থেকে বের করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয় । বলা হয়, ওই পরীক্ষার্থীকে বাকি পরীক্ষাগুলিতেও বসতে দেওয়া হবে না । তারপরও ছবি পালটালো না । আজও পরীক্ষাকেন্দ্রে মোবাইল নিয়ে যাওয়ার ঘটনা ঘটল। মধ‍্যশিক্ষা পর্ষদ সূত্রে জানা গেছে, আজও পরীক্ষাকেন্দ্রে মোবাইল সহ ধরা পড়েছে তিন পরীক্ষার্থী ।

আজ ভুগোল পরীক্ষা চলাকালীন মোবাইল নিয়ে ধরা পড়ে তিন জন । তাদের মোবাইলগুলি বাজেয়াপ্ত করা হয়েছে । প্রথমজনের পরীক্ষাকেন্দ্র হাওড়ার নাতিবপুর হাইস্কুল, দ্বিতীয় পরীক্ষার্থীর পরীক্ষাকেন্দ্র কলকাতার রামকৃষ্ণ সারদা মিশন সিস্টার নিবেদিতা গার্লস স্কুল ও তৃতীয় পরীক্ষার্থীর পরীক্ষাকেন্দ্র পশ্চিম মেদিনীপুরের খাজরা সতীশচন্দ্র মেমোরিয়াল হাইস্কুল ।

মধ‍্যশিক্ষা পর্ষদের তরফে একটি বিবৃতিতে আজকের পরীক্ষা নিয়ে বলা হয়েছে, ভূগোল পরীক্ষা নির্বিঘ্নে সম্পন্ন হয়েছে । পরীক্ষা চলাকালীন কোনও প্রশ্ন সোশাল মিডিয়া মারফত বের হয়নি। যদিও, আজ পরীক্ষা শুরুর অনেক আগেই সাড়ে 11টা নাগাদ ভূগোলের প্রশ্নপত্রের PDF ফাইল ছড়িয়ে পড়ে । যদিও সেই প্রশ্নপত্রটির সঙ্গে আসল প্রশ্নপত্রের কোনও মিল ছিল না

ABOUT THE AUTHOR

...view details